ঝিনাইদহ প্রতিনিধি — বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি) ও অঙ্গ সংগঠন ঝিনাইদহ জেলা শাখার উদ্যোগে কালীগঞ্জে মোটরসাইকেল র‍্যালি ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে, ৫ অক্টোবর, বাংলাদেশ জাতীয় পার্টির যুবসংহতির আহ্বায়ক মোঃ হারুন অর রশিদের নেতৃত্বে এ র‍্যালিটি শুরু হয়। র‍্যালিটি শহরের পাইকপাড়া রোড থেকে শুরু হয়ে কালীবাড়ি মোড়, হাসপাতাল সড়ক, থানা রোড, জনতা মোড়, ভূষণ হাই স্কুল রোড, বৈশাখী মোড়, নিমতলা বাসস্ট্যান্ড হয়ে কালীগঞ্জ মেইন বাসস্ট্যান্ডে এসে শেষ হয়।

১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে ঝিনাইদহে সহকারী শিক্ষকদের মানববন্ধন

বিজেপির মোটরসাইকেল র‍্যালি ও লিফলেট বিতরণের মূল উদ্দেশ্য ছিল সাধারণ জনগণের মধ্যে দলটির কার্যক্রম ও লক্ষ্য সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করা এবং তাদেরকে দলটির সাথে যুক্ত করতে আহ্বান জানানো। র‍্যালিতে অংশগ্রহণকারীরা দলীয় পতাকা ও পোস্টার নিয়ে শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলো প্রদক্ষিণ করেন। তাদের মধ্যে ছিল দলের বিভিন্ন স্তরের নেতা-কর্মী এবং স্থানীয় তরুণ সমাজের প্রতিনিধি।

র‍্যালির পাশাপাশি, অংশগ্রহণকারীরা বিভিন্ন পয়েন্টে লিফলেট বিতরণ করেন। লিফলেটগুলোতে বিজেপির আদর্শ, লক্ষ্য, এবং রাজনৈতিক কর্মসূচির বিষয়ে তথ্য তুলে ধরা হয়। লিফলেটে উল্লেখ করা হয়, দলটি সৎ ও মেধাবী তরুণদের রাজনীতিতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করার জন্য আহ্বান জানায়, যা দেশের উন্নয়নে ভূমিকা রাখবে। লিফলেটের মাধ্যমে তারা জনগণকে দলীয় কার্যক্রমে সম্পৃক্ত হতে এবং দেশের সেবা করতে আহ্বান জানায়।

ঝিনাইদহ পৌরসভায় সেবা ব্যবস্থার দুরবস্থা

র‍্যালি শেষে সংক্ষিপ্ত বক্তব্যে মোঃ হারুন অর রশিদ বলেন, “বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি) গত পাঁচ বছর ধরে তরুণদের রাজনীতিতে সক্রিয় করতে কাজ করে যাচ্ছে। আমরা তরুণদের রাজনীতির মূলধারায় নিয়ে আসার চেষ্টা করছি, কারণ তারা আগামীর বাংলাদেশ গড়ার জন্য অপরিহার্য।”

তিনি আরও বলেন, “রাজনীতি বাঁচলেই বাঁচবে দেশ। তরুণরাই আগামীর পথপ্রদর্শক, তাই তাদেরকে আমরা বিজেপিতে যোগদানের মাধ্যমে দেশ গড়ার কাজে যুক্ত করতে চাই।”

হরিণাকুণ্ডুতে সাপের কামড়ে এক যুবকের মৃত্যু

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাতীয় যুব সমাজের খুলনা বিভাগের প্রধান সমন্বয়ক মাসুদ পারভেজ লিখন, কালীগঞ্জ-কোটচাঁদপুর-মহেশপুর উপজেলা বিজেপির প্রধান সমন্বয়ক মোস্তাফিজুর রহমান বাবলা, জাতীয় যুব সমিতি ঝিনাইদহ জেলা শাখার আহবায়ক আব্দুর রহিম কাকন, সিনিয়র যুগ্ম আহবায়ক শামীম রেজা, বাংলাদেশ জাতীয় ছাত্র সমাজ ঝিনাইদহ জেলা শাখার আহবায়ক তাকবীর মির্জা পাভেল, এবং সদস্য সচিব এ আর আকাশ বিশ্বাস প্রমুখ।

মহেশপুরের স্বরূপপুর ইউনিয়ন ভূমি অফিস যেন মগের মুল্লুক: ঘুষ ছাড়া সেবা মেলে নাহরিণাকুণ্ডুতে সাপের কামড়ে এক যুবকের মৃত্যু

সাধারণ জনগণ ও স্থানীয় বাসিন্দারা এই র‍্যালিকে স্বাগত জানায় এবং অনেকেই বিজেপির কার্যক্রম সম্পর্কে আগ্রহ প্রকাশ করেন। র‍্যালির সময় বিভিন্ন স্থানে লোকজন জড়ো হয়ে নেতাদের বক্তব্য শুনেন এবং লিফলেট গ্রহণ করেন। তরুণ সমাজের একটি বড় অংশ এই র‍্যালিতে অংশগ্রহণ করে, যা দলের লক্ষ্য পূরণে সহায়ক হতে পারে বলে দলীয় নেতারা আশা প্রকাশ করেন।

ভারতে মহানবী হযরত মুহাম্মদ (সা:) ও ইসলাম সম্পর্কে কটুক্তির প্রতিবাদে ঝিনাইদহে বিক্ষোভ ও সমাবেশ

মোটরসাইকেল র‍্যালি ও লিফলেট বিতরণ কর্মসূচি কালীগঞ্জে বিজেপির রাজনৈতিক কার্যক্রমকে আরও ত্বরান্বিত করেছে। তরুণ সমাজকে দেশের ভবিষ্যৎ গড়ার দায়িত্ব নিতে উৎসাহিত করতে এবং রাজনীতিতে তাদের সক্রিয় অংশগ্রহণ নিশ্চিত করতে দলটি যে উদ্যোগ নিয়েছে, তা প্রশংসনীয়।
এই কর্মসূচির মাধ্যমে দলটির নেতৃত্ব জনগণের কাছে পৌঁছাতে সক্ষম হয়েছে, যা ভবিষ্যতে দলের জনপ্রিয়তা বৃদ্ধি করতে সহায়ক হতে পারে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version