ঝিনাইদহে দৈনিক কালবেলার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী নানা আয়োজনের মাধ্যমে উদযাপন করা হয়েছে। বুধবার (১৬ অক্টোবর) সকাল ১১টায় ঝিনাইদহ শহরের মডার্ন মোড়ে অবস্থিত দৈনিক কালবেলার ব্যুরো অফিস থেকে একটি বর্ণাঢ্য র‍্যালির মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এরপর কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় এবং ব্যুরো অফিসের সেমিনার কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বার বার নেতা পরিবর্তন না করে নীতি ও আদর্শের পরিবর্তন করুণ তবেই দেশে ইনসাফ-ঝিনাইদহে পীর সাহেব চরমোনাই

আলোচনা সভায় সভাপতিত্ব করেন দৈনিক কালবেলার ঝিনাইদহ ব্যুরো প্রধান মাহমুদ হাসান টিপু। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক রথীন্দ্র নাথ রায় এবং বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) ইমরান জাকারিয়া। এছাড়া আরও উপস্থিত ছিলেন ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি আসিফ ইকবাল কাজল, ঝিনাইদহ বিএনপির সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, সাবেক প্রেসক্লাব সভাপতি এম রায়হানসহ অন্যান্য স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ।

শৈলকুপায় চাঁদাবাজি থেকে রক্ষা পাচ্ছে না নিজ দলীয় কর্মীরাও!

আলোচনা সভায় বক্তারা দৈনিক কালবেলার গত দুই বছরের পথচলার প্রশংসা করেন। তারা বলেন, দৈনিক কালবেলা খুবই স্বল্প সময়ে নির্ভীক, বস্তুনিষ্ঠ ও যুগোপযোগী সংবাদ পরিবেশন করে পাঠকের মন জয় করতে সক্ষম হয়েছে। বিশেষ করে, সাহসী সংবাদ পরিবেশনের মাধ্যমে মিডিয়া অঙ্গনে একটি গুরুত্বপূর্ণ অবস্থান তৈরি করেছে। দৈনিক পত্রিকা হিসেবে যাত্রা শুরু করলেও কালবেলা ডিজিটাল প্ল্যাটফর্মে তাৎক্ষণিক ও সচিত্র সংবাদ পরিবেশনের মাধ্যমে দ্রুত জনপ্রিয়তা লাভ করেছে।

শৈলকুপায় চাঁদাবাজি থেকে রক্ষা পাচ্ছে না নিজ দলীয় কর্মীরাও!ঝিনাইদহে আড়াই বিঘা জমির পাকা ধান পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

বক্তারা আরো বলেন, নির্ভিক সাংবাদিকতার কারণে সংবাদমাধ্যমটি গণমানুষের কাছে বিশ্বাসযোগ্য হয়ে উঠেছে। দ্রুত ও সঠিক খবর পরিবেশনের মাধ্যমে এটি গণমাধ্যম জগতে একটি শক্তিশালী স্থান দখল করতে সক্ষম হয়েছে। তারা আশা প্রকাশ করেন যে, এই ধারাবাহিকতা বজায় রেখে দৈনিক কালবেলা আগামী দিনে আরও অগ্রসর হবে এবং এর সংবাদের মান আরো সমৃদ্ধ হবে।

বক্তারা তাদের আলোচনায় উল্লেখ করেন যে, দৈনিক কালবেলা শুধুমাত্র একটি সংবাদমাধ্যম নয়, এটি জনগণের কণ্ঠস্বর হয়ে উঠেছে। সাহসী সাংবাদিকতা ও সত্যনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে গণমানুষের আস্থা অর্জন করেছে। তারা দৈনিক কালবেলার ভবিষ্যৎ উন্নতি ও সমৃদ্ধি কামনা করেন এবং আশা প্রকাশ করেন যে, এটি ভবিষ্যতেও সমাজের বিভিন্ন সমস্যা ও অনিয়ম তুলে ধরবে এবং দেশের উন্নয়নে ভূমিকা রাখবে।

ঝিনাইদহে স্কুল শিক্ষক হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমেনা খাতুন ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ আব্দুস সালাম, জেলা কালচারাল অফিসার জসিম উদ্দিন, ঝিনাইদহ প্রেসক্লাবের সহ-সম্পাদক এম রবিউল ইসলাম রবি, সিনিয়র সাংবাদিক আব্দুল হাই, জাফর উদ্দিন রাজু, এইচ এম ইমরান, শেখ ইমন, কালবেলার মহেশপুর প্রতিনিধি শামীম খান জনি, কালীগঞ্জ প্রতিনিধি ওসমান গনি জুয়েল, হরিনাকুন্ডু প্রতিনিধি সবুজ শাহরিয়ারসহ জেলা ও উপজেলার বিভিন্ন সাংবাদিক ও সুধীজন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দৈনিক কালবেলার স্টাফ রিপোর্টার মেহেদী হাসান সবুজ।

ঝিনাইদহসহ সারাদেশে গণমাধ্যমে দৈনিক কালবেলা তার সাহসী ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে। আলোচনা সভায় বক্তারা বিশেষভাবে এই বিষয়টির উপর গুরুত্বারোপ করেন এবং বলেন, দৈনিক কালবেলা বিশেষ করে স্থানীয় সংবাদ পরিবেশনের ক্ষেত্রে উল্লেখযোগ্য ভূমিকা পালন করছে। ঝিনাইদহসহ সারাদেশের বিভিন্ন সংবাদ তারা অত্যন্ত দক্ষতার সঙ্গে উপস্থাপন করছে।

গোসল করতে নেমে ঝিনাইদহে পানিতে ডুবে প্রাণ গেল দুই শিক্ষার্থীর

দৈনিক কালবেলার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের মাধ্যমে তার স্বল্প সময়ের মধ্যে অর্জিত সফলতার স্বীকৃতি দেওয়া হয়েছে। সাহসী, বস্তুনিষ্ঠ ও নির্ভীক সংবাদ পরিবেশনের মাধ্যমে পত্রিকাটি ঝিনাইদহসহ সারাদেশের পাঠকের মন জয় করতে সক্ষম হয়েছে। গণমাধ্যম জগতে এটি ইতোমধ্যেই একটি উল্লেখযোগ্য অবস্থানে পৌঁছেছে এবং ভবিষ্যতে এর আরও সমৃদ্ধির আশা করা হচ্ছে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version