ক্যাথরিন, ওয়েলসের রাজকুমারী ঘোষণা করেছেন যে তিনি ক্যান্সারে আক্রান্ত এবং প্রতিরোধমূলক কেমোথেরাপির মধ্য দিয়ে যাচ্ছেন

কেট মিডলটনের শক ক্যান্সারের ঘোষণার পরের দিনগুলিতে, রাজকুমারীর একজন কথিত ঘনিষ্ঠ বন্ধু অন্তর্দৃষ্টি ভাগ করে নিচ্ছেন কেন তিনি এত স্বচ্ছ হতে বেছে নিয়েছিলেন এবং কীভাবে তিনি জনসাধারণের জন্য একটি ভিডিও রেকর্ড করার কাছে পৌঁছেছিলেন।

বিশিষ্ট পরিসংখ্যানবিদ দ্বারা হামাসের মৃত্যুর গণনার বিডেনের ব্যবহার চ্যালেঞ্জ, বলেছেন সংখ্যাগুলি ‘সঠিক নয়

“এটি তাকে জনসাধারণের সাথে সরাসরি কথা বলার অনুমতি দিয়েছে যারা, অপ্রতিরোধ্যভাবে, সর্বদা তার এবং তার পরিবারের সাথে ছিল এবং যারা গোলমাল এবং গসিপের মধ্যে পড়ে না,” দ্য সানডে টাইমসকে প্রিন্সেস অফ ওয়েলসের একজন নাম প্রকাশে অনিচ্ছুক বন্ধু বলেছেন। “এটা তারই ছিল, সে এর প্রতিটি শব্দ লিখেছিল, এটি খুব দ্রুত একত্রিত হয়েছিল,” তারা ক্যাথরিনের সংবেদনশীল বার্তাটি যোগ করেছিল।

অপ্রতিরোধ্যভাবে, সর্বদা তার এবং তার পরিবারের সাথে ছিল এবং যারা গোলমাল এবং গসিপের মধ্যে পড়ে না,ক্যাথরিন এবং প্রিন্স উইলিয়াম প্রচুর শুভকামনা পেয়েছেন, যার জন্য তারা কৃতজ্ঞ।

“এটি সত্যিই গত কয়েক সপ্তাহের নাটকের বিষয়ে ছিল না, যদিও স্পষ্টতই এটি বিরক্তিকর ছিল,” সাম্প্রতিক সপ্তাহগুলিতে ক্যাথরিনের স্বাস্থ্যকে ঘিরে থাকা ক্রমবর্ধমান জল্পনাকে উল্লেখ করে বিশ্বস্ত ব্যাখ্যা করেছিলেন।

কনসার্ট হলে গুলি চালানো, বিস্ফোরণকে সন্ত্রাসী হামলা হিসেবে তদন্ত করছে রাশিয়া

কেট মিডলটন, প্রিন্স উইলিয়াম ক্যান্সার রোগ নির্ণয়ের পরে জনসাধারণের কাছ থেকে ‘দয়াময় বার্তা’ দ্বারা ‘অসাধারণভাবে স্পর্শ’

ক্যাথরিন এবং প্রিন্স উইলিয়াম প্রচুর শুভকামনা পেয়েছেন, যার জন্য তারা কৃতজ্ঞ।

“তিনি অনুভব করেছিলেন যে তিনি কে তার কারণে তাকে এটি করতে হবে। এটি আরও ছিল যে তিনি জানেন যে তিনি একজন জনসাধারণের ব্যক্তিত্ব এবং তার নেতৃত্বের বৃহত্তর দায়িত্ব রয়েছে। তিনি জানতেন যে এটি কীভাবে তার কাজের উপর প্রভাব ফেলবে তার জন্য তাকে খবরটি ভাগ করতে হবে। এবং তার স্বল্প-মেয়াদী ভবিষ্যত ভূমিকা, এবং [এটি সম্পর্কে] তিনি সংবাদটি সরবরাহ করতে পারার সবচেয়ে সহানুভূতিশীল উপায় কী ছিল, যাতে এটি সর্বনিম্ন মর্মান্তিক উপায়ে জনসাধারণের কাছে পৌঁছে যায়,” বন্ধু যোগ করেছেন।

“একটি লিখিত বিবৃতি, তিনি অনুভব করেছিলেন, এটি খুব বিরক্তিকর হবে। এটি লোকেদের তাকে দেখে এবং তার আশ্বস্ত করা লোকেদের সম্পর্কে ছিল যে তিনি এটি সম্পর্কে ইতিবাচক ছিলেন। এটি জেনে যে এটি লোকেদের হতবাক করবে এমন খবর, তিনি এটিকে সমবেদনার সাথে করতে চেয়েছিলেন সম্ভব। যখন জিনিসগুলি সত্যিই কঠিন হয়, তখন তাদের সমর্থনের জন্য জনগণের প্রতি কৃতজ্ঞতাই তাদের মন্ত্র।”

কার্বন বাজার নিয়ে দক্ষিণ কোরিয়ার সঙ্গে এমওইউ স্বাক্ষরিত হবে: পরিবেশমন্ত্রী

“জর্জ, শার্লট এবং লুইকে তাদের জন্য উপযুক্ত এমনভাবে সবকিছু ব্যাখ্যা করতে এবং তাদের আশ্বস্ত করতে আমাদের সময় লেগেছে যে আমি ঠিক আছি,” তিনি ভিডিওতে জোর দিয়েছিলেন। “যেমন আমি তাদের বলেছি, আমার মন, শরীর এবং আত্মায় যে জিনিসগুলি আমাকে নিরাময় করতে সাহায্য করবে সেগুলির উপর ফোকাস করে আমি ভাল আছি এবং প্রতিদিন শক্তিশালী হয়ে উঠছি।”

কেট মিডলটন আবেগপ্রবণ ক্যান্সার ঘোষণার ‘প্রতিটি শব্দ লিখেছেন’,

তার রোগ নির্ণয়ের ঘোষণার পর থেকে, ক্যাথরিন এবং প্রিন্স উইলিয়াম প্রচুর শুভকামনা পেয়েছেন, যার জন্য তারা কৃতজ্ঞ।

হাইতিয়ান অভিবাসী ১৫ বছর বয়সী মেয়েকে ধর্ষণের অভিযোগে বিতর্কিত প্যারোল প্রোগ্রামের মাধ্যমে প্রবেশ

উইকএন্ডে এই দম্পতির একজন মুখপাত্র রয়টার্সকে বলেছেন, “হার রয়্যাল হাইনেসের বার্তার প্রতিক্রিয়ায় যুক্তরাজ্যের, কমনওয়েলথ জুড়ে এবং সারা বিশ্বের লোকদের কাছ থেকে আসা সদয় বার্তাগুলি যুবরাজ এবং রাজকুমারী উভয়েই অত্যন্ত প্রভাবিত হয়েছে।” “তারা জনগণের উষ্ণতা এবং সমর্থন দ্বারা অত্যন্ত অনুপ্রাণিত এবং এই সময়ে গোপনীয়তার জন্য তাদের অনুরোধ বোঝার জন্য কৃতজ্ঞ।”
শুক্রবার, ক্যাথরিন প্রকাশ করেছিলেন যে তার পেটের অস্ত্রোপচারের পরে, ডাক্তাররা প্রাথমিকভাবে বিশ্বাস করেছিলেন যে তার “অবস্থা ক্যান্সার নয়,” কিন্তু পরবর্তী পরীক্ষা অন্যথা প্রমাণ করেছে।

“আমার মেডিকেল টিম তাই পরামর্শ দিয়েছিল যে আমাকে প্রতিরোধমূলক কেমোথেরাপির একটি কোর্স করা উচিত এবং আমি এখন সেই চিকিত্সার প্রাথমিক পর্যায়ে আছি,” সে ভাগ করে নিয়েছে।

কেট মিডলটন আবেগপ্রবণ ক্যান্সার ঘোষণার ‘প্রতিটি শব্দ লিখেছেন’, বন্ধু বলেছেন: রিপোর্ট

পরিস্থিতি রাজা চার্লস III-এর মতোই ভয়ংকরভাবে সাদৃশ্যপূর্ণ, যিনি বিশ্বের সাথে ভাগ করে নিয়েছিলেন যে একটি বর্ধিত প্রস্টেটের চিকিত্সা চলাকালীন তার শরীরে ক্যান্সার সনাক্ত করা হয়েছিল।

শ্রোতা সদস্যরা পাকিস্তান, খান নিয়ে কংগ্রেসের শুনানিতে বাধা দেয়

উভয় রাজপরিবারের সদস্যই লন্ডন ক্লিনিকে চিকিৎসা গ্রহণ করেন এবং হাসপাতালে তাদের থাকার সময় ওভারল্যাপ করেন।

একটি রাজকীয় সূত্র দ্য সানডে টাইমসকে বলেছে, “যখন তারা একসাথে হাসপাতালে ছিল তখন তার সাথে সময় কাটানোর জন্য করিডোরে অনেক বাচ্চা ছিল।” “তিনি তাকে উত্সাহিত করছেন এবং সমর্থন করছেন।”

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version