মাসুদ রেজা শিশির ঃ হাসিখুশি ফুটফুটে সৌরভ পাংশা জর্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের ভোকেশনাল শাখা থেকে চলতি বছর এস এসসি পরীক্ষার্থী ছিল। সে পরীক্ষা দিয়ে প্রতিদিনের ন্যায় মঙ্গলবার পরীক্ষা শেষে বন্ধুদের সাথে বাসায় ফেরার কথা ছিল তার।

রাজবাড়ী সরকারী কলেজ উপাধ্যক্ষ ফকীর নুরুজ্জামানের বিরুদ্ধে অডিট রিপোর্টে ১৯ লক্ষ টাকা নয়ছয়ের অভিযোগ

মঙ্গলবারের পরীক্ষা শেষ করে বন্ধুরা মিলে পাংশা উপজেলা পরিষদের পুকুরে গোসলে নামে, পুকুর পাড়ে স্কুল ড্রেস, পরীক্ষার প্রবেশপত্র রেখে ৩ বন্ধু পুকুরে নামে ২ জন সাঁতার কেটে কূলে ফিরলেও ফিরতে পারেনি সৌরভ আলী সে মাঝ পুকুরে ডুবে যায়।

বালিয়াকান্দিতে ব্যাংগডুবি সেচ প্রকল্পের খাল পুনঃ খনন কাজের অনিয়মের অভিযোগের তদন্ত শুরু

বুধবার পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহস্মদ জাফর সাদিক চৌধুরী সৌরভের পিতা আফজাল হোসেন হাতে ২০ হাজার টাকা তুলে দেন। একই সাথে তাদের পরিবারের পাশে থাকার আশ্বাস প্রদান করেন। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আসলাম হোসেনসহ স্থানীয় সংবাদ কর্মীগণ উপস্থিত ছিলেন।

সোনাপুর- মৃগী সড়কের প্যালাসাইটিং ভরাটে অনিয়মের অভিযোগ

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী বলেন, গত ৫ মার্চ এ উপজেলায় আমার এক বছর পূর্তি হলো সেই দিনে এমন একটি ঘটনা আমাকে ব্যাকুল করে তুলেছে সৌরভ ভাল ফুটবল খেলত আমাদের উপজেলা টিমের খেলোয়াড় ছিল এটা পরিবারের জন্য মেনে নেওয়া খুবই কষ্ঠের আল্লাহ পাক উপরে সৌরভকে ভাল রাখুক।

রাজবাড়ীতে ১০৯টি হারানো মোবাইল উদ্ধার করে মালিকের নিকট হস্তান্তর

সৌরভ আলী পাংশা পৌরসভার সত্যজিৎপুর গ্রামের আফজাল হোসেন’র ছেলে, সৌরভ খুব ভাল ফুটবল খেলত, সে পাংশা উপজেলা অনুর্দ্ধ ১৭ ফুটবল টিমের একজন নিয়মিত খেলোয়াড়। তার এই অকাল মৃত্যুতে তার পিতা মাতা পরিবারসহ স্কুলের বন্ধু বান্ধক ও তার খেলার সাথীরা গভীর ভাবে শোকাহত।

রাজবাড়ীতে পরীক্ষা শেষে ১১ এসএসসি ও দাখিল পরীক্ষার্থীকে মারপিট

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version