স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ী সদর উপজেলার সূর্যনগর উচ্চ বিদ্যালয় ও মরডাঙ্গা ফাজিল মাদ্রসার এসএসসি ও দাখিল পরিক্ষার্থীদের মারিপিট করেছে দূর্বৃত্তরা। মঙ্গলবার দুপুর ১টার দিকে সূর্যনগর উচ্চ বিদ্যালয়ের ৮ জন এসএসসি পরিক্ষার্থী রাজবাড়ী শহরের অংকুর কলেজিয়েট স্কুলে এসএসসি পরিক্ষা দিয়ে বের হয়ে ভবানীপুর স্কুল সংলগ্ন মাদ্রাসার কাছে ইজিবাইকে করে আসছিল।

রাজবাড়ীতে ১০৯টি হারানো মোবাইল উদ্ধার করে মালিকের নিকট হস্তান্তর

এসময় ওই এলাকার ১০-১৫ জন ছেলে এসে পরিক্ষার্থীদের ইজিবাইক রোধ করে তাদের সেখানেই অতর্কিত ভাবে মারপিট করে। সোহেল নামে আরো একজনকে ঘরে আটকে রেখে বেধড়ক মারপিট করে ওই ১০-১৫ জন। মারপিঠে আহতরা রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা নেয়। আহতরা হলেন, সূর্যনগর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী সোহেল, রানা, আসিফ, হৃদয়, ফরিদা খাতুন, মৌসুমী, মরিয়ম ও আশা।

সোনাপুর- মৃগী সড়কের প্যালাসাইটিং ভরাটে অনিয়মের অভিযোগ

এ ঘটনায় পুলিশ ঘটনাস্থলে যায়। এদিকে, মরডাঙ্গা মাদ্রাসার দাখিল পরিক্ষার্থী ৩-৪জন শ্রীপুর লজ্জাতুন্নেছা মাদ্রাসা থেকে পরীক্ষা শেষে বের হলে মাদ্রাসা মাঠের পাশে দোকানের কাছ থেকে কয়েকজন ছেলে তাদের বেধরক মারপিট করে। আহত সবাই সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছে। আহতরা হল, রাকিব, রাব্বি ও ফেরদৌস।

বালিয়াকান্দিতে ব্যাংগডুবি সেচ প্রকল্পের খাল পুনঃ খনন কাজের অনিয়মের অভিযোগের তদন্ত শুরু

মাদ্রাসার পরিক্ষার্থীদের মারপিট করা কয়েকজনের মধ্যে একজন হল অংকুর কলেজিয়েট স্কুলের নিউ টেনের শিক্ষার্থী অভি। অভি সহ ৭-৮ জন মরডাঙ্গা মাদ্রাসার পরীক্ষার্থীদের মারপিট করে পালিয়ে চলে যায়।

রাজবাড়ী সরকারী কলেজ উপাধ্যক্ষ ফকীর নুরুজ্জামানের বিরুদ্ধে অডিট রিপোর্টে ১৯ লক্ষ টাকা নয়ছয়ের অভিযোগ

মরডাঙ্গা মাদ্রসার পরিক্ষার্থীর আত্মীয় মিঠু বলেন, কোন কারন ছাড়াই এসএসসি পিরিক্ষার্থীদের এভাবে পিটিয়ে আহত করা হয়েছে, এটা দুঃখ জনক। মাদ্রাসার ভেতরে ঢুকে সন্ত্রাসী কার্যকলাপ করে পরিক্ষার্থীদের মারপিট করা হল, এটা আসলে বাজে একটা কাজ। আমরা পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করি।

সূর্যনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস ছালাম বিশ্বাস বলেন, এভাবে যারা আমার স্কুলের পরিক্ষার্থীদের মারপিট করেছে তাদের বিরুদ্ধ আইনী পদক্ষেপ গ্রহন করবো।

১১-১৭ মার্চ জাটকা সংরক্ষণ সপ্তাহ

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ ইফতে খারুল আলম প্রধান বলেন, পরিক্ষার্থীদের উপর হামলা বা মাটপিট এটা কোন ভাবেই কাম্য না। পরীক্ষার্থীদের যারা মারপিট করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আমরা পরীক্ষা হল গুলোতে বাড়তি টহলের ব্যবস্থা করবো।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version