সোহেল রানা ঃ রাজবাড়ী জেলা থেকে বিভিন্ন সময়ে হারানো ১০৯টি ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে বুঝিয়ে দিয়েছে জেলা পুলিশ।
বুধবার দুপুরে রাজবাড়ী পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ পিপিএম এ মোবাইল ফোন তুলেদেন।

সোনাপুর- মৃগী সড়কের প্যালাসাইটিং ভরাটে অনিয়মের অভিযোগ

তিনি বলেন, ৫টি থানার জিডির সূত্র ধরে রাজবাড়ী সদর থানার ৪৮টি, গোয়ালন্দ থানার ১৬টি, পাংশা মডেল থানার ৪টি, কালুখালী থানার ২৫টি, বালিয়াকান্দি থানার ১৬টি সহ মোট ১০৯টি হারানো মোবাইল রাজবাড়ী জেলা সহ ভিন্ন জেলা হতে উদ্ধার করে যাচাই বাচাই করে প্রকৃত মালিকদের হাতে হস্তান্তর করা হয়।

বালিয়াকান্দিতে ব্যাংগডুবি সেচ প্রকল্পের খাল পুনঃ খনন কাজের অনিয়মের অভিযোগের তদন্ত শুরু

রাজবাড়ী পুলিশ সুপার জি.এম.আবুল কালাম আজাদ পিপিএম বলেন, রাজবাড়ী জেলা একটি ছোট্ট জেলা। এ জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি যথেষ্ঠ ভালো। এছাড়াও প্রান্তিক মানুষের মোবাইলগুলো উদ্ধারের যে কাজটি আমরা করি, এটি আমরা খুব আবেগ দিয়ে করি।

রাজবাড়ী সরকারী কলেজ উপাধ্যক্ষ ফকীর নুরুজ্জামানের বিরুদ্ধে অডিট রিপোর্টে ১৯ লক্ষ টাকা নয়ছয়ের অভিযোগ

আমরা খুব মন দিয়ে কাজটি করি, কারণ হচ্ছে মোবাইল হারিয়ে যাওয়ার পরে তার ভিতরে যে মানষিক কষ্টটা, সেই কষ্টটা আমরা অনেক কষ্ট করে মোবাইল উদ্ধার করে যখন তার হাতে তুলে দিতে পারি, তখন তার মুখের হাসি, সেটি আমাদেরকে সত্যিকার অর্থে আরও কাজে অনুপ্রাণীত করে।

১১-১৭ মার্চ জাটকা সংরক্ষণ সপ্তাহ

আমরা এ কাজটি সবসময় করে যাব। আর জেলার বিভিন্ন থানায় প্রতিনিয়তই মোবাইল হারানোর জিডি হয়। সেই জিডিগুলোর প্রেক্ষিতে সাইবার ক্রাইম মনিটরিং সেলের একটি চৌকস টিম মোবাইলগুলো উদ্ধার করে।

এসময় বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া ফোনগুলো হাতে পেয়ে সকলে আবেগ প্রবন হয়ে পড়েন এবং পুলিশের প্রতি আস্থা ছিল তা আরো বহুগুণে বেড়ে গেল। রাজবাড়ী জেলা পুলিশ প্রশাসনকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানিয়ে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শৈলকুপায় কলেজ ছাত্রকে হাতুড়ি পেটা

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মুকিত সরকার সহ জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ, রাজবাড়ী প্রেস ক্লাবের সভাপতি এ্যাড. খান মোহাম্মদ জহুরুল হক, সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন সহ জেলার প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version