স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের ব্যাংগডুবি বিল পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির সভাপতি রতন কুমার শর্মা ও সেক্রেটারি আবদুল্লাহ আল বাসেত।

রাজবাড়ী সরকারী কলেজ উপাধ্যক্ষ ফকীর নুরুজ্জামানের বিরুদ্ধে অডিট রিপোর্টে ১৯ লক্ষ টাকা নয়ছয়ের অভিযোগ

প্রকল্পের সভাপতি-সেক্রেটারীর তত্বাবধায়নে কঠুরাকান্দি ব্যাংগডুবি সেচ প্রকল্পের খাল পুণঃখনন করা হয়েছে। ২.২৪ কিঃ মিঃ প্রকল্পের জন্য ২০ লক্ষ টাকা বরাদ্দ করা হয়। খালটি সমিতির সদস্যদের মাধ্যমে খনন করার কথা থাকলেও সদস্যদের দিয়ে না করে ইঞ্জিন চালিত ভেকু দিয়ে খননের নামে ড্রেসিং করা হয়েছে।

১১-১৭ মার্চ জাটকা সংরক্ষণ সপ্তাহ

খাল পুণঃখননের কাজে ব্যাপক অনিয়ম ও কারচুপি করা হয়েছে। যে কারণে সেচ প্রকল্পটি কৃষকের কোন উপকারে আসছে না। ব্যাংগডুবি পানি ব্যবস্থাপনা সমিতির অফিস ঘরটি ৮ নং কঠুরাকান্দি মৌজার বি.এস ৫৬ নং খতিয়ানের জমিতে অফিস ঘরটি উত্তোলন করার জন্য রেজিষ্ট্রি না করে সভাপতি রতন কুমার শর্মা নিজের ব্যক্তিগত কাজে ব্যবহার করার জন্য তার বাড়ির সীমানায় তার জায়গায় ঘর উত্তলন করা হয়েছে।

শৈলকুপায় কলেজ ছাত্রকে হাতুড়ি পেটা

এ ঘটনায় ইউপি সদস্য সহ এলাকার লোকজন ২০২৩ সালের ১৭ ডিসেম্বর জেলা প্রশাসক বরাবর অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে তদন্তের জন্য উপজেলা নির্বাহী অফিসারকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

শৈলকুপায় ২ বাড়িতে দস্যুতা ও চুরি, স্বর্ণালংকার ও নগদ টাকা লুট

তিনি উপজেলা সহকারী কমিশনারকে তদন্ত করার জন্য বললে, নবাবপুর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাকে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

ঝিনাইদহ-যশোর মহাসড়কে ৬ লেনে উন্নীত হলে পাল্টে যাবে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের যোগাযোগ ব্যবস্থা, নির্মাণে ধীরগতি, নির্ধারিত সময়ের মধ্যে কাজ শেষ করার আশা সংশ্লিষ্টদের
বুধবার সকালে নবাবপুর ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা সরেজমিন তদন্তে গেলে স্থানীয় এলাকাবাসী অনিয়মের অভিযোগ করেন।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version