স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে মাসিক কিট প্যারেড, ড্রিলসেডে মাসিক কল্যাণ সভা ও জেলা পুলিশের সভাকক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন, পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ।

মেয়াদ উত্তীর্ণ পণ‌্য সংরক্ষণ ও অস্বাস্থ্যকর পরিবেশে তৈরী করার অপরাধে রাজবাড়ীতে ভোক্তার অভিযানে ৩ বেকারী মালিককে জরিমানা

রবিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ মাসিক কিড প্যারেডে অফিসার ও ফোর্সদের সরকারী ইসূকৃত মালামাল পরিদর্শন করেন এবং এগুলোর যথাযথ ব্যবহারে নির্দেশনা প্রদান করেন।

পরিদর্শন শেষে জেলা পুলিশের সকল সদস্যকে উত্তম পোশাক পরিধান, কিট সামগ্রীর যথাযথ ব্যবহার ও পরিষ্কার পরিচ্ছন্ন রাখা এবং পুলিশ বাহিনীর সদস্য হিসেবে সুশৃঙ্খল জীবন যাপন ও পেশাদারিত্বের সাথে কাজ করার আহ্বান জানান। এছাড়া যে সকল পুলিশ সদস্যের কিট সামগ্রী পাওনা রয়েছে তাদেরকে তা স্টোর থেকে দ্রুত উত্তোলনের নির্দেশনা প্রদান করেন।

বালিয়াকান্দিতে মেছো বিড়ালের হামলায় গৃহকর্তা আহত ॥ পিটুনীতে মৃত্যু

কিট প্যারেড শেষে মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশের বিভিন্ন পদমর্যদার পুলিশ সদস্যগণের বিভিন্ন সমস্যা ও দাবি-দাওয়ার কথা মনোযোগ দিয়ে শোনেন এবং সমস্যা সমাধানসহ দাবি-দাওয়া পূরণে তাৎক্ষণিক সিদ্ধান্ত প্রদান করেন।

এসময় তিনি সকলকে পেশাদারিত্বের সাথে শৃঙ্খলা বজায় রেখে দেশপ্রেমিক হিসাবে দেশ ও জনগণের সেবায় নিবেদিত থাকার বিষয়ে প্রত্যাশা ব্যাক্ত করেন। পাশাপাশি পুলিশ সদস্যদের কল্যাণের বিষয়টিও সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিবেচনা করা হবে বলেও তিনি জানান।

কালুখালীতে ঠিকাদারের সাথে প্রতারণার অভিযোগ

সভায় পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ সাহসী ও বুদ্ধিদীপ্ত ভূমিকার ফলশ্রুতিতে অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার, ডাকাত গ্রেপ্তার ও হত্যা মামলার আসামী গ্রেপ্তার, পরোয়ানা নিষ্পত্তি, প্রসিকিউশন দাখিল, মামলা নিষ্পত্তি , মোবাইল উদ্ধার, দাপ্তরিক কার্যক্রম সঠিকভাবে সম্পাদনসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখায় দায়িত্বশীল ভূমিকা, পেশাদারিত্ব ও কর্মস্পৃহার জন্য প্রশংসনীয় কাজের স্বীকৃতি স্বরূপ আইজিপি কর্তৃক অপরাধ দমনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় সাতটি ক্যাটাগরিতে পুরস্কার বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের পুরস্কৃত করেন।

রাজবাড়ীর পাংশায় ধর্ষণ মামলা ৫জন,টাপেন্টাডলসহ ১জন, গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামীসহ ৬জন ,চোরাই গরুসহ ২ চোর ও কালুখালীতে গাঁজাসহ ১জন যুবক মোট ১৫জন গ্রেপ্তার

এরপর অনুষ্ঠিত হয় মাসিক অপরাধ পর্যালোচনা সভা। সভায় রাজবাড়ী জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সকল থানার অফিসার ইনচার্জগণ, তদন্ত কেন্দ্র ও ফাঁড়ির ইনচার্জগণ এবং বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ মাদক উদ্ধার, সামাজিক অপরাধ নিবারন, প্রতিরোধে সর্বোচ্চ পেশাদারিত্ব ও আন্তরিকতা নিয়ে কাজ করার নির্দেশ দেন। সভায় জানুয়ারী ২০২৪ মাসের অপরাধ পর্যালোচনা করা হয়।

কালুখালীর লাড়িবাড়ীতে সংখ্যালঘুর হাত-পা ভেঙ্গে দিয়ে বাড়ীতে হামলা ও লুটপাটের অভিযোগ

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার, সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা উপস্থিত ছিলেন।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version