মাসুদ রেজা শিশির ঃ প্রতারনার মাধ্যমে প্রায় ৬০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করেছে রাজবাড়ীর ব্যবসায়ী রাবেয়া নির্মাণ সামগ্রী হোস সিটি নামক প্রতিষ্ঠানের মালিক ওমর ফারুখ।

মেয়াদ উত্তীর্ণ পণ‌্য সংরক্ষণ ও অস্বাস্থ্যকর পরিবেশে তৈরী করার অপরাধে রাজবাড়ীতে ভোক্তার অভিযানে ৩ বেকারী মালিককে জরিমানা

নিম্ম মানের পাইপ দিয়ে প্রতারনা সেই সাথে লিরা কোম্পানীর পাইপের কথা বলে পাইপ দেওয়া হয়েছে। সেই লিরা কোম্পানী প্রথমে অস্বীকার করে যে এ পাইপ আমাদের না, পরে আবার বলেছে আমাদের পাইপের কোন গ্যারান্টি নেই অথচ রাবেয়া নির্মাণ সামগ্রী হোস সিটি নামক প্রতিষ্ঠানের মালিক ওমর ফারুখ ১ হাজার ফিট পর্যন্ত গ্যারান্টি দিয়ে লিখিত ভাবে পাইপ বিক্রি করেছে।

বালিয়াকান্দিতে মেছো বিড়ালের হামলায় গৃহকর্তা আহত ॥ পিটুনীতে মৃত্যু

এ ঘটনায় রাজবাড়ীর কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের ইউপি সদস্য ও ঠিকাদার মোঃ শাহ আলম প্রায় ৬০ লক্ষাধিক টাকার ক্ষতিগ্রস্থ হয়ে দিশাহারা হয়ে পড়েছে।

বালিয়াকান্দিতে মেছো বিড়ালের হামলায় গৃহকর্তা আহত ॥ পিটুনীতে মৃত্যু

এ নিয়ে বিভিন্ন সময় বসা হলেও চাতুরতার আশ্রয় নিয়ে রাবেয়া নির্মাণ সামগ্রী হোস সিটি নামক প্রতিষ্ঠানের মালিক ওমর ফারুখ নানা তাল বাহানা করায় রাজবাড়ী সদর ও কালুখালী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে শাহ আলম।

ঠিকাদার শাহ আলম বলেন, আমি সাতক্ষিরা জেলায় জনস্বাস্থ্য অধিদপ্তরের অধিনে শিক্ষা প্রতিষ্ঠানে কাজের জন্য রাবেয়া নির্মাণ সামগ্রী হোস সিটি নামক প্রতিষ্ঠানের মালিক ওমর ফারুখের নিকট থেকে পাইপ নিয়ে সর্বশান্ত হয়েছি।

রাজবাড়ীর পাংশায় ধর্ষণ মামলা ৫জন,টাপেন্টাডলসহ ১জন, গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামীসহ ৬জন ,চোরাই গরুসহ ২ চোর ও কালুখালীতে গাঁজাসহ ১জন যুবক মোট ১৫জন গ্রেপ্তার

আমার কাজের সাইডে আমি যেতে পারছিনা, সময় মত কাজ বুঝে দিতে না পারায় আমি ক্ষতিগ্রস্থ হচ্ছি। প্রতিটি স্থানেই পাইপ ফেটে গিয়েছে টেস্টের সময়ই, এ নিয়ে আমার কাজের মান ও লাইন্সে এখন হুমকির মূখে।

আরএসএফের প্রতিবেদন বাস্তবতা বহির্ভূত : তথ্য প্রতিমন্ত্রী

এর থেকে পরিত্রাণের কোন উপায় আমি দেখছি না। ইতিমধ্যে ২৬ লক্ষ টাকা ব্যয় হয়েছে ওই কাজে। এখন নতুন করে করতে গেলে পূনরায় ৩০ লক্ষ টাকা লাগবে।

কালুখালীর লাড়িবাড়ীতে সংখ্যালঘুর হাত-পা ভেঙ্গে দিয়ে বাড়ীতে হামলা ও লুটপাটের অভিযোগ

আমি এখন কি করব বুঝতে পারছিনা। আমার সাথে প্রতারনা করে এখন নানা ভাবে হয়রানীর চেষ্ঠা করে আসছে রাবেয়া নির্মান সামগ্রী হোস সিটি নামক প্রতিষ্ঠানের মালিক ওমর ফারুখ। আমি এ ঘটনায় থানায় অভিযোগ দিয়েছি পরবর্তীতে আইনী প্রদক্ষেপ নিব।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version