স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ীর বালিয়াকান্দিতে ছাগলের ঘরে ভোর রাতে বাচ্চা খেতে এসে মারা পড়লো একটি মেছো বিড়াল। খবরটি ছড়িয়ে পড়লে এলাকার নারী-পুরুষ এক নজর দেখতে ভীড় জমিয়েছেন। মেছো বিড়ালটির হামলার শিকার হয়েছেন গৃহকর্তা হেলাল মন্ডল।

মেয়াদ উত্তীর্ণ পণ‌্য সংরক্ষণ ও অস্বাস্থ্যকর পরিবেশে তৈরী করার অপরাধে রাজবাড়ীতে ভোক্তার অভিযানে ৩ বেকারী মালিককে জরিমানা

সোমবার ভোর রাতে বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের চরঘিকমলা গ্রামে এ মেছো বিড়ালটি মারা পরে। গৃহকর্তা হেলাল মন্ডল বলেন, সোমবার ভোর ৪ টার দিকে ছাগল রাখা ঘরে ডাকাডাকি করে। এসময় অদ্ভুত একটা আওয়াজ পেয়ে পেঁয়াজ-রসুন কোপানো টেকি হাতে নিয়ে এগিয়ে যাই।

আরএসএফের প্রতিবেদন বাস্তবতা বহির্ভূত : তথ্য প্রতিমন্ত্রী

এসময় মেছো বাঘটি আমাকে আঘাত করলে হাতে থাকা টেকি দিয়ে আঘাত করলে মারা যায়। তার আঘাতে আমার পায়ে ক্ষত হয়েছে। স্থানীয় চিকিৎসকের নিকট চিকিৎসা গ্রহণ করা হয়েছে।

কালুখালীতে ঠিকাদারের সাথে প্রতারণার অভিযোগ

দেখতে আসা গৃহবধূ সোনিয়া আক্তার বলেন, মেছো বিড়ালটি মারা গেছে। তবে মেছো বিড়ালটি লম্বা আড়াই ফুট হবে। দেখতে আসা মিন্টু বিশ্বাস বলেন, ছাগলের বাচ্চা খেতে এসে মারা পড়লো মেছো বিড়াল। খবর শুনে তিনি সহ তার মতো শত শত লোক দেখতে আসছেন।

প্রতিবেশী সালাম মন্ডল বলেন, ভোর রাতে চিৎকার চেচামেচি শুনে এগিয়ে গিয়ে দেখতে পাই চিতা বাঘের মতো একটি প্রাণী হেলাল মন্ডলের ছাগলের ঘরে ও তার উপর হামলা করায় পিটিয়েছে।

রাজবাড়ীর পাংশায় ধর্ষণ মামলা ৫জন,টাপেন্টাডলসহ ১জন, গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামীসহ ৬জন ,চোরাই গরুসহ ২ চোর ও কালুখালীতে গাঁজাসহ ১জন যুবক মোট ১৫জন গ্রেপ্তার

কিছু সময়ের মধ্যেই মারা যায়। নারুয়া ইউপি সদস্য আবজাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ছাগলের ঘরে ঢুকলে ছাগল ডাকাডাকি করে। পরে গৃহকর্তা সেখানে গেলে তার উপর হামলা করে। পরে তিনি পিটিয়ে মেরে ফেলেন।

কালুখালীর লাড়িবাড়ীতে সংখ্যালঘুর হাত-পা ভেঙ্গে দিয়ে বাড়ীতে হামলা ও লুটপাটের অভিযোগ

রাজবাড়ী সদর উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. খায়ের উদ্দিন আহমেদ পিটিয়ে মেরে ফেলা প্রাণিটি মেছো বিড়াল বলে নিশ্চিত করেছেন।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version