স্টাফ রিপোর্টার ঃরাজবাড়ীর পাংশা থানা পুলিশী অভিযানে ধর্ষণ মামলা ৫জন,টাপেন্টাডলসহ ১জন, গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামীসহ ৬জন ,চোরাই গরুসহ ২ চোর ও কালুখালীতে গাঁজাসহ ১জন যুবক মোট ১৫জন গ্রেপ্তার করা হয়েছে।

রাজবাড়ীর পাংশা থানা পুলিশী অভিযানে একজন ধর্ষণ মামলার আসামী, ওয়ারেন্টভুক্ত একজন, গরু চোর ২জন ও মাদক ব্যবসায়ী একজনসহ ৫ জন আসামীকে গ্রেপ্তার করেছে।

মেয়াদ উত্তীর্ণ পণ‌্য সংরক্ষণ ও অস্বাস্থ্যকর পরিবেশে তৈরী করার অপরাধে রাজবাড়ীতে ভোক্তার অভিযানে ৩ বেকারী মালিককে জরিমানা

পাংশা থানার এসআই মোঃ মিনহাজ উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ধর্ষণ মামলার আসামী পাংশা উপজেলার পেঁচুয়াট গ্রামের মোঃ আঃ খালেক শেখের ছেলে মোঃ ইছারুহুল্লা ওরফে বিরু শেখ (২০) কে গ্রেপ্তার করেন। এসআই মোঃ কামাল হোসেন সঙ্গীয় ও ফোর্সসহ জিআর ওয়ারেন্টভুক্ত আসামী চৈতাগ্রামের মৃত বাবর শেখের ছেলে মোঃ আমিন শেখ (৩৪) কে গ্রেপ্তার করেন। পাংশা মডেল থানার এসআই মোঃ ফজর আলী ও এএসআই মোঃ আব্বাছ আলী সঙ্গীয় অফিসারসহ অভিযান পরিচালনা করে পাংশা উপজেলার কাচারীপাড়া গ্রামের মোঃ জিন্নাহ প্রামানিকের ছেলে মোঃ মিরাজ (২০) কে ৪১ পিস টাপেন্টাডল ও পাংশা মডেল থানার এসআই মোহাম্মদ মোজাম্মেল হক-১ সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে গত রবিবার রাতে গরু চুরির ঘটনার সহিত জড়িত আসামী পাংশা উপজেলার কলা বাড়ীরচর (বাগদুল) গ্রামের মোঃ আফজাল হোসেন মোল্লার ছেলে মোঃ ইয়াকুব মোল্লা (৪০), গাড়াল মধ্যপাড়া গ্রামের মৃত আমিরুল ইসলামের ছেলে মোঃ সামাদ শেখ ওরফে সোহাগ (২২) কে গ্রেপ্তার করেন। আসামীদের রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে।

 রাজবাড়ীর পাংশা থানা পুলিশী অভিযানে ৪১ পিছ টাপেন্টাডল ট্যাবলেট উদ্ধারসহ মোঃ মিরাজ (২০) নামে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। সে পাংশা উপজেলার কাচারীপাড়া গ্রামের মোঃ জিন্নাহ প্রামানিকের ছেলে।

বালিয়াকান্দিতে মেছো বিড়ালের হামলায় গৃহকর্তা আহত ॥ পিটুনীতে মৃত্যু


রবিবার রাত পৌনে ১০টার সময় পাংশা মডেল থানার এসআই মোঃ ফজর আলী ও এএসআই মোঃ আব্বাছ আলী সঙ্গীয় অফিসারসহ অভিযান পরিচালনা করেন। অভিযানে পাংশা থানার কাচারীপাড়া গ্রামের মোঃ মিরাজের বসতবাড়ী সংলগ্ন পূর্ব পার্শ্বে বেড়িবাধের পাকা রাস্তার উপর থেকে ৪১ পিছ টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ মিরাজকে গ্রেপ্তার করেন। এ ব্যাপারে পাংশা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। 

গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত

কামাল হোসেন জানায় রাজবাড়ীর পাংশায় গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত ৫ আসামীসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে তাদের রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে।

কালুখালীতে ঠিকাদারের সাথে প্রতারণার অভিযোগ

গ্রেপ্তারকৃতরা হলো, পাংশা উপজেলার বয়রাট গ্রামের জয়নালের ছেলে ইদ্রিস, কুড়াপাড়া গ্রামের মোঃ রাজ্জাক শেখের ছেলে মোঃ ইনসান শেখ, মোঃ বিল্লাল মন্ডলের ছেলে সাইদুর রহমান আকাশ, মেঘনা খামারপাড়া গ্রামের মোঃ আবুল হোসেনের ছেলে মোঃ বাবর আলী ওরফে বাবু, নিভা-এনায়েতপুর গ্রামের আব্দুল মতিন মন্ডলের স্ত্রী শিল্পী বেগম এবং ফৌঃ কাঃ বিঃ ১৫১ ধারার আসামী সুজানগর গ্রামের মোঃ সমেশ আলী মিয়ার ছেলে মোঃ আরব আলী মিয়া।
পাংশা থানা সূত্র জানাযায়, গত শনিবার (১৭ ফেব্রুয়ারি) ও রবিবার (১৮ ফেব্রুয়ারি) পাংশা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে এসআই তরিকুল ইসলাম, মোঃ মাহবুবুর রহমান মামুন, মোঃ সেলিম হোসেন, মোহাম্মদ মোজাম্মেল হক ও এএসআই মোঃ শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্সের সহায়তায় গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত ইদ্রিস, মোঃ ইনসান শেখ, সাইদুর রহমান আকাশ, মোঃ বাবর আলী ওরফে বাবু, শিল্পী বেগম এবং ফৌঃ কাঃ বিঃ ১৫১ ধারার মামলায় আসামী মোঃ আরব আলী মিয়াসহ ৬ জনকে গ্রেপ্তার করে সোমবার দুপুরে তাদের রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে।
পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার বলেন, গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত ৫ আসামীসহ ৬ জনকে গ্রেপ্তারপূর্বক সোমবার দুপুরে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।

পাংশা চোরাই গরুসহ ২ চোর গ্রেপ্তার

রাজবাড়ীর পাংশা থানা পুলিশী অভিযানে ২টি চোরাই গরুসহ ২ জন গরু চোরকে গ্রেপ্তার করেছে।

কালুখালীর লাড়িবাড়ীতে সংখ্যালঘুর হাত-পা ভেঙ্গে দিয়ে বাড়ীতে হামলা ও লুটপাটের অভিযোগ
পাংশা মডেল থানার এসআই মোহাম্মদ মোজাম্মেল হক-১ সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে গত রবিবার রাতে গরু চুরির ঘটনার সহিত জড়িত আসামী পাংশা উপজেলার কলা বাড়ীরচর (বাগদুল) গ্রামের মোঃ আফজাল হোসেন মোল্লার ছেলে মোঃ ইয়াকুব মোল্লা (৪০), গাড়াল মধ্যপাড়া গ্রামের মৃত আমিরুল ইসলামের ছেলে মোঃ সামাদ শেখ ওরফে সোহাগ (২২) কে গ্রেপ্তার করেন।

কালুখালীতে গাঁজাসহ
এক যুবক গ্রেপ্তার

কামাল হোসেন জানায় রাজবাড়ীর কালুখালীতে ২৫২ গ্রাম গাঁজাসহ মোঃ নাজমুল মৃধা (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৯ ফেব্রুয়ারী) ভোরে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। সে কালুখালী উপজেলার মদাপুর গ্রামের মোঃ জব্বার মৃধার ছেলে।

আরএসএফের প্রতিবেদন বাস্তবতা বহির্ভূত : তথ্য প্রতিমন্ত্রী

কালুখালী থানার এসআই জাকির হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ শহিদুল্লাহ সঙ্গীয় ফোর্স সহ বিশেষ অভিযান পরিচালনা করেন। অভিযানে কালুখালী উপজেলার মদাপুর ঈদগাহ মাঠের দক্ষিণ পাশের পাকা রাস্তার উপর থেকে ২৫২ গ্রাম গাঁজাসহ নাজমুল মৃধাকে গ্রেপ্তার করে। এ ব্যাপারে তার বিরুদ্ধে কালুখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীকে সোমবার দুপুরে রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে।

 

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version