স্টাফ রিপোর্টার ঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনের স্বতন্ত্র প্রার্থীর ঈগল প্রতিকের পক্ষে কাজ করায় ডিবি পুলিশ পরিচয়ে বাড়ীতে ঢুকে মঙ্গল চন্দ্র বিশ^াস (৬৫) নামে এক সংখ্যালঘুর দুই পা ও একটি হাত ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা। এসময় তার বাড়ী ঘর তছনছ করাসহ নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন লুটপাট করে নিয়ে গেছে। মঙ্গল চন্দ্র বিশ^াস কালুখালী উপজেলার লাড়িবাড়ী গ্রামের যতীন্দ্রনাথ বিশ^াসের ছেলে।

মেয়াদ উত্তীর্ণ পণ‌্য সংরক্ষণ ও অস্বাস্থ্যকর পরিবেশে তৈরী করার অপরাধে রাজবাড়ীতে ভোক্তার অভিযানে ৩ বেকারী মালিককে জরিমানা

রবিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে কালুখালী উপজেলার লাড়িবাড়ী গ্রামের বাড়ীতে এ হামলার ঘটনা ঘটে।
মঙ্গল চন্দ্র বিশ^াসের ছেলে সঞ্জয় বিশ^াস বলেন, তিনি কৃষি কাজ করেন। সংসদ নির্বাচনে তার বাবা স্বতন্ত্র প্রার্থী নুরে আলম সিদ্দিকী হকের ঈগল প্রতিকে কাজ করেন।

পাশর্^বর্তী গফুর, রফিক, আলম, আলী সহ তাদের লোকজন বিএনপির রাজনীতি করলেও তারা গত সংসদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করে। ইতিপূর্বে তারা তার বাবাকে মারধর করায় থানায় মামলা হয়। ওই মামলাটি আদালতে চলমান রয়েছে।

রবিবার রাত পৌনে ২টার দিকে আগ্নেয়াস্ত্রসহ তাদের নেতৃত্বে ১৫-১৬জন বাড়ীতে ঢুকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ডাকাডাকি করতে থাকেন। পরে বাবা উঠলে তাকে পিটিয়ে দু’টি পা ও একটি হাত ভেঙ্গে দেয়। বাড়ীর অন্যান্য লোকজন তাকে বাঁচাতে গেলে তাদেরকেও মারধর করে।

বালিয়াকান্দিতে মেছো বিড়ালের হামলায় গৃহকর্তা আহত ॥ পিটুনীতে মৃত্যু

পরে ঘরে থাকা গরু ব্যবসার ২ লক্ষ ৯৩ হাজার নগদ টাকা, একটি স্বর্ণের চেইন, এক জোড়া স্বর্ণের কানের দুল ও ৩টি মোবাইল ফোন লুটপাট করে নিয়ে যায়। চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা বীরদর্পে চলে যায়। এ ঘটনায় তার ছোট ভাই কুমারেশ বিশ^াস বাদী হয়ে সোমবার দুপুরে কালুখালী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

কালুখালীতে ঠিকাদারের সাথে প্রতারণার অভিযোগ

স্থানীয় স্কুল শিক্ষক পরিমল বলেন, ডিবি পুলিশ পরিচয়ে বাড়ীতে ঢুকে ঘুম থেকে ডেকে তোলে। পরে মারধর করলে আমরা প্রথমে ভেবেছিলাম ডাকাত পড়েছে। পরে লোকজন ডাকচিৎকার করলে হামলাকারীরা পালিয়ে যায়। তাকে মারাত্বক আহত অবস্থায় উদ্ধার করে রাজবাড়ী হাসপাতালে আনলে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পাংশায় গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামীসহ ৬জন গ্রেপ্তার

সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সোমবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ও রাজবাড়ী-২ আসনের নির্বাচনের ঈগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী নুরে আলম সিদ্দিকী হক বলেন, এ ধরণের ন্যাক্কার জনক হামলার সাথে যারা জড়িত তাদেরকে দ্রুত গ্রেপ্তারপূর্বক আইনের আওতায় আনার দাবী জানাচ্ছি।

আরএসএফের প্রতিবেদন বাস্তবতা বহির্ভূত : তথ্য প্রতিমন্ত্রী

কালুখালী থানার এসআই মোঃ জাকির হোসেন বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত কার্যক্রম ও আসামী গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version