জর্জিয়ার কর্তৃপক্ষ একটি অনলাইন হুমকি সম্পর্কে তদন্তের অংশ হিসাবে সন্দেহভাজন কিশোর কোল্ট গ্রের পরিবারের সাথে তাদের মিথস্ক্রিয়ার অডিও প্রকাশ করেছে। এই হুমকি ডিসকর্ড মেসেজিং অ্যাপে “সম্ভবত একটি মিডল স্কুলে গুলি” করার হুমকি সম্পর্কে ছিল, যা এফবিআই-কে বেনামীভাবে জানানো হয়।

কর্তৃপক্ষ 2023 সালের 21 মে কোল্টের বাড়িতে যায়। তারা কোল্ট এবং তার বাবা কলিনের সাথে কথা বলে। কলিন জানান যে তার ছেলেকে স্কুলে বাছাই করা হয় এবং তাদের পারিবারিক জীবনে কিছু সমস্যাও রয়েছে, যেমন বিবাহবিচ্ছেদ এবং উচ্ছেদের বিষয়। তিনি বন্দুক সুরক্ষার গুরুত্ব সম্পর্কে কথা বলেন, যদিও তিনি জানান যে বাড়িতে অস্ত্র আছে, কিন্তু সেগুলো লোড করা নয়। কলিন এটাও জানান যে কোল্ট হরিণ শিকারে অংশ নেয়, এবং তিনি অস্ত্রের গুরুত্ব সম্পর্কে শিখছেন।

কর্তৃপক্ষ কোল্টের সাথে কথা বলে এবং তাকে জানায় যে তার অনলাইন কার্যকলাপ সম্পর্কে একটি রিপোর্ট তৈরি হবে। পরে, কোল্ট এবং তার বাবা গুরুতর অভিযোগের মুখোমুখি হয়, যার মধ্যে চারটি অনিচ্ছাকৃত হত্যাকাণ্ড এবং শিশুদের প্রতি নিষ্ঠুরতার অভিযোগ অন্তর্ভুক্ত।

কমলা হ্যারিস ডেমোক্রেটিক মনোনীত প্রার্থী হিসেবে আবির্ভূত হওয়ার পর থেকে এখনো আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করেননি

মেসেজিং অ্যাপ ডিসকর্ডের একটি গ্রুপ চ্যাটে “সম্ভবত একটি মিডল স্কুলে গুলি করার হুমকি” সম্পর্কে অনলাইন হুমকির বিষয়ে এফবিআই-এর কাছে একটি বেনামী প্রতিবেদনের পরে জর্জিয়া কর্তৃপক্ষ 2023 সালের অভিযুক্ত জর্জিয়ার হাই স্কুল শুটারের বাড়িতে যাওয়ার অডিও প্রকাশ করেছে।

জর্জিয়ার জ্যাকসন কাউন্টি, শেরিফের কর্মকর্তারা সেই ছেলেটির সাথে মুখোমুখি কথা বলেছেন যেটি এখন বুধবার উইন্ডারের অ্যাপালাচি হাই স্কুলে চারজনের মৃত্যুর ঘটনায় গুরুতর হত্যার অভিযোগে অভিযুক্ত।

শেরিফের কর্মকর্তারা 21 মে, 2023 থেকে একটি বিশদ তদন্ত প্রতিবেদনে তাদের মিথস্ক্রিয়া বর্ণনা করেছিলেন, যখন সন্দেহভাজন কোল্ট গ্রে 13 বছর বয়সী ছিল, কিছু ভিডিও গেমারদের কাছে জনপ্রিয় মেসেজিং অ্যাপ ডিসকর্ডে গুলি করার হুমকি সম্পর্কে এফবিআই-এর কাছ থেকে জানানোর পরে। একটি মাধ্যমিক বিদ্যালয় পর্যন্ত।

ডোমিনিকান প্রজাতন্ত্রে ভেনেজুয়েলার নেতা মাদুরোর বিমান আটক করেছে যুক্তরাষ্ট্র

পুলিশ যখন কলিন গ্রেকে জিজ্ঞাসাবাদ শুরু করে, তখন বাবা গ্রে-এর গৃহজীবন এবং অভিযোগ সম্পর্কে আরও ভাগ করে বলেন, এই সফর ছিল “ষাঁড়—” এবং একটি সন্ত্রাসী হুমকি।


“তিনি অনেক কিছুর মধ্য দিয়ে যাচ্ছে… স্কুলে যাওয়া এবং বাছাই না করা তার পক্ষে খুব কঠিন,” কলিন বলেছিলেন।

কলিন অফিসারকে বলেছিলেন যে তার এবং কোল্টের মায়ের বিবাহবিচ্ছেদ হয়েছে এবং তাদের উচ্ছেদ করা হয়েছে।

“সে বিচ্ছেদ নিয়ে প্রথমে লড়াই করেছিল। আমি তাকে স্কুলে নিয়ে যাচ্ছি। সে জেফারসন মিডল স্কুলে যায়। সে সত্যিই ভালো করছে,” কলিন ব্যাখ্যা করলেন।

কলিন গ্রে, ফাদার অফ জর্জিয়া হাই স্কুল শ্যুটিং সন্দেহভাজন খুন, নরহত্যা, শিশু নিষ্ঠুরতার অভিযোগে অভিযুক্ত

অফিসার পরিদর্শনের তীব্রতা স্বীকার করেন এবং কলিন সম্মত হন এবং বলেন যে কোল্ট “জানেন এটি কতটা গুরুতর, আমাকে বিশ্বাস করুন।”

কলিন দাবি করেন যে তিনি একাধিকবার স্কুলে গিয়েছেন, তার ছেলেকে স্পর্শ করার জন্য অন্য বাচ্চাদের দায়ী করেছেন এবং বলেছেন কোল্ট স্কুল জেলা থেকে সরে যেতে চেয়েছিলেন।

কলিন তারপর দাবি করেন যে তিনি বাছাই করা চালিয়ে যাচ্ছেন এবং বন্দুক সুরক্ষার গুরুত্ব সম্পর্কে কথা বলেছেন।

“আমাকে জিজ্ঞেস করি – তোমার বাড়িতে কি কোন অস্ত্র আছে?” অফিসার জিজ্ঞেস করে। “আমি করি,” কলিন বলেছেন।”এগুলি কি অ্যাক্সেসযোগ্য,” অফিসার তখন জিজ্ঞাসা করে।

রাশিয়া ভিত্তিক আরটি কর্মচারীদের বিরুদ্ধে মার্কিন যুক্তরাষ্ট্রের অভিযোগ: নির্বাচন প্রভাবিত করার চেষ্টায় ডোমেইন জব্দ

“তারা…আমি বলতে চাচ্ছি যে কিছুই বোঝা যায় না, কিন্তু তারা…আমরা অনেক শুটিং করি, আমরা অনেক হরিণ শিকার করি। এই বছর তিনি তার প্রথম হরিণকে গুলি করেছিলেন,” কলিন বলেছেন। “যেমন আমি বেশ হতবাক হয়ে গেছি…আমি আপনার সাথে সৎ হতে বিরক্ত।”

কলিন বলেছেন, “আমি পুরো বিষয়টির দ্বারা কিছুটা পিছিয়ে আছি, তবে আমি আপনাকে এটি বলতে পারি, আমি এটিকে খুব সিরিয়াস গ্রহণ করি এবং তিনিও তাই করেন,” কলিন বলেছেন।

“আমি তার সম্পর্কে কিছুই জানি না যে সে এভাবে বলছে না। এবং সে যদি করে তবে আমি নরকের মতো পাগল হয়ে যাব, এবং তারপরে সমস্ত বন্দুক চলে যাবে এবং সেগুলি তার কাছে অ্যাক্সেসযোগ্য হবে না,” কলিন চলতে থাকে। “আপনি জানেন, আমি সৎ হওয়ার চেষ্টা করছি। আমি তাকে আগ্নেয়াস্ত্র এবং নিরাপত্তা এবং কীভাবে এটি করতে হয় এবং বাইরের দিকে তার আগ্রহ তৈরি করতে শেখানোর চেষ্টা করছি।”

ভারতের মণিপুর রাজ্যে ড্রোন ব্যবহার করে নিরাপত্তা বাহিনীর ওপর প্রাণঘাতী হামলার

“ভিডিও গেম থেকে তাকে দূরে সরিয়ে দিন,” অফিসার জবাব দেয়।

“হ্যাঁ। ঠিক। ঠিক। এটাই সেরা। ঈশ্বরের সৎ সত্য হল, আমার ফোনে যে ছবিটি ছিল তার গালে রক্ত ​​লেগে আছে যখন সে তার প্রথম হরিণকে শুট করেছিল। এটি এখন পর্যন্ত সবচেয়ে বড় দিন,” কলিন বলেছেন। “অতএব নিশ্চিত, তিনি অস্ত্রের গুরুতরতা এবং তারা কী করতে পারে এবং কীভাবে সেগুলি ব্যবহার করতে হবে এবং ব্যবহার করবেন না তা জানেন।”
“সুতরাং এটা কিছুটা ধাক্কার মতো। তাই আপনি তাকে যা কিছু বলছেন, অনুগ্রহ করে তার মধ্যে কী স্থাপন করুন যদি এটি যাই হোক না কেন বা যেখান থেকে কেউ আসে তা কোন রসিকতা নয়। না, এটি কোন রসিকতা নয়,” কলিন চালিয়ে যান।

“আমরা এখানে থাকব না,” অফিসার বললেন। “না, আমি জানি, আমি জানি, এবং আমি এখনই আপনাকে বলছি আমরা এটি সম্পর্কে বেশ কিছু কথা বলছি। স্কুলের সমস্ত শুটিং, যা ঘটে। হ্যাঁ, আমি শুনছি যে আপনি স্কুলে বাছাই করছেন। তিনি হচ্ছেন। আর তাই কি আমি ওখানে যাচ্ছি না “কলিন শেষ।

অফিসার তখন কোল্টের সাথে কথা বলতে বলেন এবং কলিন তাকে পেতে রাজি হন। কোল্ট রুমে প্রবেশ করে এবং অফিসার তাকে বলে একটি রিপোর্ট হবে। অফিসারটি তার কথায় কোল্টকে গ্রহণ করেছে বলে মনে হচ্ছে, এবং তারা এমনকি পুলিশের কাছে মিথ্যা কথা বলার বিষয়ে হাসিও ভাগ করে নেয়।

পাকিস্তান সেনাবাহিনী বেলুচিস্তানে হামলার জবাবে হামলা শুরু

অফিসার এবং কোল্ট স্কুল, স্কুলের সমাপ্তি এবং হাই স্কুলে যাওয়ার বিষয়ে ছোটখাটো কথাবার্তা বিনিময় করলেন।

কলিন গ্রে, 54, তার ছেলে, কোল্ট গ্রে, 14-এর কথিত ক্রিয়াকলাপের জন্য একাধিক অভিযোগের মুখোমুখি হয়েছেন, যার মধ্যে চারটি অনৈচ্ছিক হত্যাকাণ্ড, দ্বিতীয়-ডিগ্রি হত্যার দুটি গণনা এবং শিশুদের প্রতি নিষ্ঠুরতার আটটি গণনা রয়েছে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version