ঝিনাইদহ প্রতিনিধি— ঝিনাইদহের শৈলকুপা উপজেলার দুধসর আশ্রয়ন প্রকল্পের সামনের সড়কে এক মর্মান্তিক দুর্ঘটনায় পিয়াস মোল্লা (২৪) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। দুর্ঘটনাটি ঘটে বৃহস্পতিবার বিকেলে। এই ঘটনায় তার বন্ধু পার্থ কুমার গুরুতর আহত হয়েছেন।

সিলেটে চিনি চোরাচালান চক্রের হোতা ছাত্রলীগের শীর্ষ ৪ নেতা

নিহত পিয়াস মোল্লা ঝিনাইদহের শৈলকুপা উপজেলার আউশিয়া গ্রামের বাসিন্দা এবং জাকির মোল্লার ছেলে। তিনি মোটরসাইকেলে করে বন্ধুকে নিয়ে গাড়াগঞ্জ বাজারের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে, ঝিনাইদহ-কুষ্টিয়া সড়কের দুধসর আশ্রয়ন প্রকল্পের সামনে একটি ট্রাক সামনের দিক থেকে এসে তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে পিয়াস এবং পার্থ দুজনেই সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

সাবেক পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন এবং এ কে এম শহীদুল হককে গ্রেপ্তার

দুর্ঘটনার পর, ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠায়। হাসপাতালে পৌঁছানোর কিছুক্ষণের মধ্যেই চিকিৎসাধীন অবস্থায় পিয়াস মোল্লা মারা যান। জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফারজানা ইয়াসমিন জানিয়েছেন, পিয়াসের মাথা ও মুখে আঘাত এবং অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

আওয়ামী লীগ সমর্থকদের বাড়িঘর ভাঙচুর ও লুটপাট,বিএনপি সমর্থককে কুপিয়ে আহত,

জানা যায়, পিয়াস মোল্লা শৈলকুপা উপজেলার ভাটই বাজার থেকে মোটর সাইকেলে বন্ধু পার্থ কুমার কে নিয়ে গাড়াগঞ্জ বাজারের দিকে যাচ্ছিল। পথিমধ্যে ঝিনাইদহ-কুষ্টিয়া সড়কের দুধসর আশ্রয়ন প্রকল্পের সামনে পৌছালে সামনের
দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দেয়।

ভ্যানে লাশের স্তূপ করছে পুলিশ, ভাইরাল ভিডিও নিয়ে যা জানা গেল ভ্যানে লাশের স্তূপের ভিডিওটি আশুলিয়ার

সেসময় রাস্তায় পড়ে তারা গুরুতর আহত হয়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়। ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা: ফারজানা ইয়াসমিন জানান, হাসপাতালে আসার কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় পিয়াস এর মৃত্যু হয়। ধারনা করা হচ্ছে তার মাথা, মুখে আঘাত এবং অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয়েছে।

অন্যদিকে, আহত পার্থ কুমারের অবস্থা আশঙ্কাজনক। তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। পুলিশ দুর্ঘটনাকবলিত ট্রাকটি সনাক্ত করার চেষ্টা চালাচ্ছে এবং দুর্ঘটনার কারণ অনুসন্ধান করছে।

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় র‌্যাব-৬-এর অভিযানে এক অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার

আহত পার্থ কুমারের অবস্থা আশংকাজনক। এই দুর্ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পিয়াসের পরিবার ও এলাকাবাসীর মধ্যে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version