ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় র‌্যাব-৬-এর একটি অভিযানে এক অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (১ সেপ্টেম্বর) ভোরে মহিষগাড়ি এলাকায় পরিচালিত এই বিশেষ অভিযানে দেশীয় তৈরি একটি ওয়ান শুটারগান এবং একটি রাউন্ড গুলিসহ মোঃ মোক্তার মল্লিক (৪৫) নামের এক ব্যক্তিকে আটক করা হয়। মোক্তার মল্লিক ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মাইলমারি গ্রামের মৃত অছেল মল্লিকের ছেলে।

ভ্যানে লাশের স্তূপ করছে পুলিশ, ভাইরাল ভিডিও নিয়ে যা জানা গেল ভ্যানে লাশের স্তূপের ভিডিওটি আশুলিয়ার

র‌্যাব-৬, সিপিসি-২, ঝিনাইদহ ক্যাম্পের আভিযানিক দল গোপন সূত্রের মাধ্যমে জানতে পারে যে, জেলার শৈলকুপা উপজেলার শেখপাড়া বাজার এলাকায় কিছু অবৈধ মাদক ব্যবসায়ী অবস্থান করছে। এই তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে তারা মহিষগাড়ি গ্রামে অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালীন সময়ে মোঃ মোক্তার মল্লিককে অস্ত্রসহ গ্রেফতার করা হয়।

দাম কমল জ্বালানি তেলের, আজ রাত ১২টা থেকে কার্যকর

গ্রেফতারের সময় মোক্তার মল্লিকের হেফাজত থেকে দেশীয় তৈরি একটি ওয়ান শুটারগান এবং একটি তাজা গুলি উদ্ধার করা হয়। অস্ত্র এবং গোলাবারুদ উদ্ধার করে তা জব্দ করা হয়েছে।

বিচার বহির্ভূত হত্যাকাণ্ডের শিকার ছাত্রদল নেতা মীর্জা ও শিবির সভাপতি পারভেজ

রবিবার দুপুরে গ্রেফতারকৃত মোক্তার মল্লিককে জব্দকৃত আলামতসহ শৈলকুপা থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আইনি প্রক্রিয়ার মাধ্যমে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উদ্বোধনের দীর্ঘদিন পরেও ঝিনাইদহের ২৫ শয্যা বিশিষ্ট শিশু হাসপাতাল সঠিকভাবে কার্যকর না হয়ে ধীরে ধীরে চলমান

এই গ্রেফতারের ঘটনা স্থানীয় জনগণের মধ্যে সাড়া ফেলেছে এবং তারা র‌্যাব-৬-এর এই তৎপরতা প্রশংসা করছে। আইনশৃঙ্খলা বাহিনীর এই পদক্ষেপ স্থানীয় এলাকায় নিরাপত্তা জোরদার করবে বলে মনে করা হচ্ছে।

ঝিনাইদহে জামায়াত কর্মী হত্যার ঘটনায় থানায় মামলা

র‌্যাব-৬-এর এই সফল অভিযান অপরাধ দমনে তাদের কার্যক্রমের একটি গুরুত্বপূর্ণ দৃষ্টান্ত। মোক্তার মল্লিকের মতো সন্ত্রাসীদের গ্রেফতার ও আইনানুগ ব্যবস্থা নেওয়া অপরাধ দমনে এবং এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে সহায়ক হবে। এই ধরনের অভিযান ভবিষ্যতে আরও সুরক্ষা ও নিরাপত্তা নিশ্চিত করতে অবদান রাখবে বলে আশা করা যাচ্ছে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version