প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প এবং রাষ্ট্রপতি জো বিডেন ২০২৪ সালের প্রথম রাষ্ট্রপতি বিতর্কে মাথা ঘুরে দেখেন। এবিসি ১০ সেপ্টেম্বর রাষ্ট্রপতি বিডেন এবং প্রাক্তন রাষ্ট্রপতি ট্রাম্পের মধ্যে দ্বিতীয় রাষ্ট্রপতি বিতর্কের আয়োজন করবে।

অনুষ্ঠানের অবস্থানের বিবরণ এখনও প্রকাশ করা হয়নি, তবে নেটওয়ার্কটি বলেছে যে এটি অ্যাঙ্কর ডেভিড মুয়ার এবং লিনসে ডেভিস দ্বারা সংযত হবে।

সি ডাব্লু পিপিএফ সাংবাদিকের উপর পুলিশের কথিত হামলার নিন্দা করেছে

সিএনএন এবং এবিসি উভয়ই একই যোগ্যতার প্রান্তিক ঘোষণা করে বলেছে যে প্রার্থীদের নিবন্ধিত বা সম্ভাব্য ভোটারদের চারটি পৃথক জাতীয় নির্বাচনে কমপক্ষে ১৫% পৌঁছাতে হবে যা তাদের মান পূরণ করে।

আরএফকে জুনিয়র প্রথম রাষ্ট্রপতি বিতর্কের জন্য প্রয়োজনীয়তা পূরণ করতে ব্যর্থ হয়, সিএনএন বলে

মঙ্গলবার, ৫ নভেম্বর রাষ্ট্রপতি নির্বাচনের দুই মাস আগে ১0 সেপ্টেম্বর বিতর্ক আসবে।

সাম্প্রতিক ফক্স নিউজ পোলিংয়ে বিডেনকে জাতীয়ভাবে ট্রাম্পের বিরুদ্ধে সামান্য নেতৃত্বের সাথে দেখা গেছে এবং প্রাক্তন রাষ্ট্রপতি মূল যুদ্ধক্ষেত্রের রাজ্য ভোটগ্রহণে নেতৃত্ব দিচ্ছেন।

লন্ডন না ছেড়ে আমি আপনার জন্য নিখুঁত হাঁটা সফরে ভারত ভ্রমণ করা সহজ।?

ম্যাচআপগুলি যে দ্রুতগতিতে একত্রিত হয়েছিল তা প্রতিফলিত করে যে দু’জন প্রার্থীর প্রত্যেকে কীভাবে ভাবেন যে তিনি তার প্রতিপক্ষের মাথা থেকে মাথা শোডাউনে আরও ভাল পেতে পারেন।

সিঙ্গাপুর বিশ্বের তৃতীয় বৃহত্তম বিদেশ ভ্রমণে ব্যয়কারী

ট্রাম্প এবং তার দল নিশ্চিত যে বিডেনের বয়স এবং দক্ষতা সম্পর্কে ভোটারদের উদ্বেগকে আরও বাড়িয়ে তুলবে, অন্যদিকে বিডেনের দল বিশ্বাস করে যে ট্রাম্পের প্রায়শই ইনসেন্ডারি রাইটারিক ভোটারদের চার বছর আগে কেন তাকে হোয়াইট হাউস থেকে ভোট দিয়েছিল তা স্মরণ করিয়ে দেবে।

মার্কিন সাংবাদিক কুরমাশেভার আটকের মেয়াদ বাড়িয়েছে রাশিয়া

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version