যে সাংবাদিককে শুধুমাত্র হেফাজতে নেওয়া এবং নির্মমভাবে মারধর করা হয়েছে বলে অভিযোগ করা হয়নি, তিনিও জোর দিয়েছিলেন যে শারীরিক নির্যাতন তার চোখকে মারাত্মকভাবে প্রভাবিত করেছিল এবং তাকে চোখের চিকিত্সা করতে বাধ্য করেছিল।

দেশের দক্ষিনাঞ্চলে রেণু পোনা উৎপাদনে এক সমৃদ্ধ ভান্ডার ঝিনাইদহের বলুহর কেন্দ্রীয় মৎস্য হ্যাচারি

সি ডাব্লু পিপিএফ-এর সদস্যদের একটি বিবৃতিতে এবং তারাবায় আমাদের প্রতিবেদকের কাছে উপলব্ধ করা হয়েছে, গ্রুপটি পুলিশ মহাপরিদর্শককে আহ্বান জানিয়েছে, জরুরী ভিত্তিতে অভিযোগটি তদন্ত করতে এবং অপরাধীদের আইনের আওতায় আনার জন্য।

ঝিনাইদহের শৈলকুপা থানা হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা, পুলিশের গুলি, আহত অন্তত ২৫

“আমরা পুলিশ মহাপরিদর্শক, মিঃ কায়োড এগবেটোকুনকে অনুরোধ করছি যে বিষয়টির একটি পুঙ্খানুপুঙ্খ তদন্ত করা হয়েছে এবং মিঃ গ্যাব্রিয়েল ইদিবিয়ার বেআইনি গ্রেপ্তার ও হামলার সাথে জড়িত সমস্ত কর্মকর্তাকে যথাযথ আইনি নিষেধাজ্ঞার মুখোমুখি করা হবে তা নিশ্চিত করার জন্য।” বিবৃতি পড়া.

দুই টাকায় দুপুরের খাবার পথশিশু ও শ্রমজীবিদের মলিন মুখে তৃপ্তির হাসি

প্রিমিয়াম টাইমস, ক্যাবল নিউজপেপার জার্নালিজম ফাউন্ডেশন, ডেইলি ট্রাস্ট নিউজপেপার, ইন্টারন্যাশনাল সেন্টার ফর ইনভেস্টিগেটিভ রিপোর্টিং, আইসিআইআর, ওলে সোয়িংকা সেন্টার ফর ইনভেস্টিগেটিভ জার্নালিজম, ডব্লিউএসসিআইজে, সেন্টার ফর জার্নালিজম ইনোভেশন অ্যান্ড ডেভেলপমেন্ট, সিজেআইডি-এর যৌথ স্বাক্ষরিত বিবৃতিতে, গ্রুপটি বলেছে।

হামলাটি প্রতিবেদকের মৌলিক মানবাধিকারের লঙ্ঘন এবং এটি সংবাদপত্রের স্বাধীনতা এবং জনগণের তথ্য ও মত প্রকাশের অধিকারের সম্পূর্ণ লঙ্ঘন।

ঝিনাইদহের পদ্মাকর ইউনিয়ন ও কালীচরণপুর ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষণা

“আমরা এটিকে বরং বিরক্তিকর বলে মনে করি যে নাইজেরিয়া পুলিশ বাহিনীর লোকেরা শুধুমাত্র মিঃ ইদিবিয়াকে বেআইনিভাবে গ্রেপ্তার করেনি বরং একজন সাংবাদিক হিসাবে তার সাংবিধানিকভাবে নিশ্চিত দায়িত্ব পালন করার জন্য তাকে লাঞ্ছিতও করেছে। এটি অবশ্যই নাইজেরিয়ার মতো একটি গণতান্ত্রিক রাষ্ট্রে স্বাগত একটি অনুশীলন নয় এবং এটি কঠোর ভাষায় নিন্দা করা হয়।

শেখ হাসিনাকে লিবিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন

“সাংবাদিকরা একটি অপরিহার্য ভূমিকা পালন করে যা ছাড়া গণতন্ত্র চলতে পারে না; অতএব, তাদের রক্ষা করতে হবে এবং পুলিশ এবং অন্যান্য সমস্ত নিরাপত্তা সংস্থার দ্বারা আক্রমণ করা উচিত নয়।”

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version