ধনী প্রিটজকার পরিবার এই নির্বাচনী চক্রে এখন পর্যন্ত ডেমোক্র্যাটদের কয়েক হাজার ডলার দিয়েছে
কঠিন পুনঃনির্বাচনের লড়াইয়ের মুখোমুখি বেশ কয়েকটি হাউস ডেমোক্র্যাট একটি প্রধান রাজনৈতিক পরিবার থেকে তহবিল গ্রহণ করেছে যা কলেজ ক্যাম্পাস জুড়ে এবং সারা দেশের শহরগুলিতে ব্যাপক ইহুদি-বিরোধী বিক্ষোভে অংশগ্রহণকারী বেশ কয়েকটি গ্রুপকে ব্যাঙ্করোল করেছে।

স্টর্মি ড্যানিয়েলস ট্রাম্পের ফৌজদারি বিচারে অবস্থান নেন ড্যানিয়েলস প্রথমে ২০০৬ সালে ট্রাম্পের সাথে সম্পর্কের অভিযোগ অস্বীকার করেছিলেন, তারপরে তার গল্প পরিবর্তন করেছিলেন

এফইসি এর তথ্য অনুসারে, বিশিষ্ট প্রিটজকার পরিবারের সদস্যরা, হায়াত হোটেল কর্পোরেশনের অত্যন্ত ধনী মালিকরা, এই নির্বাচনী চক্রটি সেইসব দুর্বল ডেমোক্র্যাটদের, সেইসাথে ডেমোক্রেটিক কংগ্রেসনাল ক্যাম্পেইন কমিটিকে (ডিসিসিসি) কয়েক হাজার ডলার দিয়েছে। এবং হাউস মেজরিটি পিএসি – প্রতিনিধি পরিষদে সংখ্যাগরিষ্ঠতা অর্জনের দায়িত্বপ্রাপ্ত দুটি সংস্থা।

ছাত্র বিক্ষোভকারীরা 29 এপ্রিল নিউ ইয়র্কের কলম্বিয়া বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে তাদের ক্যাম্পের ভিতরে বিক্ষোভে জড়ো হয়। (এপি ছবি/স্টিফান জেরেমিয়া)

প্রিটজকার পরিবার একই সময়ে, ইহুদি বিরোধী বিক্ষোভের সাথে জড়িত সংস্থাগুলিকে দিয়েছে, যা ব্যাপক নিন্দা পেয়েছে এবং এর ফলে হাজার হাজার গ্রেপ্তার হয়েছে, পলিটিকো সপ্তাহান্তে রিপোর্ট করেছে।

প্রতিবেদন অনুসারে, প্রিটজকাররা লিব্রা ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছে, একটি গ্রুপ যা ছোট, আরও সংকীর্ণ অলাভজনক সংস্থাকে অর্থায়ন করে, যার মধ্যে অনেকগুলি ইসরায়েল-বিরোধী বিক্ষোভে সক্রিয় ছিল।

সুপরিচিত ডেমোক্র্যাট ইলিনয়ের গভর্নর জেবি প্রিটজকার, পুনঃনির্বাচনের জন্য ডেমোক্র্যাটদের একটি উল্লেখযোগ্য পরিমাণ দেওয়ার সময়, বিশেষভাবে এই গোষ্ঠীর অর্থায়নের সাথে যুক্ত নয়৷

অভিবাসী রেমিটেন্স এখন উন্নয়নশীল দেশগুলিতে বিদেশী বিনিয়োগকে ছাড়িয়ে গেছে: আইওএম রিপোর্ট৷

প্রতিবেদনে বলা হয়েছে, এরকম একটি গ্রুপ হল ক্লাইমেট জাস্টিস অ্যালায়েন্স, যারা মিছিলে অংশ নিয়েছে এবং প্রেসিডেন্ট বিডেন এবং গাজায় হামাসের বিরুদ্ধে ইসরায়েলের চলমান যুদ্ধের বিষয়ে তার দৃষ্টিভঙ্গির সমালোচনা করতে “জেনোসাইড জো” শব্দটি ব্যবহার করেছে।

আরেকটি হল ব্ল্যাক অর্গানাইজিং ফর লিডারশিপ অ্যান্ড ডিগনিটি, যেটি পলিটিকোর মতে, ইসরায়েল-বিরোধী বিক্ষোভের প্রচার করেছে এবং আরেকটি হল অভিবাসী প্রতিরক্ষা প্রকল্প, যেটি এই বছরের শুরুর দিকে ওয়াশিংটন, ডিসি-তে একটি বিক্ষোভে অংশ নিয়েছিল, যা বেশ কয়েকটি গ্রেপ্তারের মধ্যে শেষ হয়েছিল। .

ইসরায়েল-যুদ্ধ শান্তিপূর্ণ আন্দোলন তুলান বিশ্ববিদ্যালয় ছাত্রদের পরামর্শ, বারখাস্ত করা হয়েছে

প্রিটজকারস, উদার বিলিয়নেয়ার জর্জ সোরোসের পাশাপাশি, টাইডস ফাউন্ডেশনের অর্থদাতা, একটি বামপন্থী সংগঠন যা অন্যান্য ছোট প্রগতিশীল গোষ্ঠীকে অর্থায়ন করে, যার মধ্যে অ্যাডলাহ জাস্টিস প্রজেক্ট, গত সপ্তাহে কলম্বিয়া ইউনিভার্সিটির প্রতিবাদে অংশগ্রহণকারী, পলিটিকো। রিপোর্ট

ডিসিসিসি এবং হাউস মেজরিটি পিএসি ছাড়াও, প্রিটজকারদের কাছ থেকে অর্থ গ্রহণকারী ডেমোক্র্যাটদের তালিকায় প্রতিনিধি মেরি পেলটোলা, ডি-আলাস্কা; মাইক লেভিন, ডি-ক্যালিফ; এরিক সোরেনসেন, ডি-আইল; শারিস ডেভিডস, ডি-কান।;

গ্যাবে ভাসকুয়েজ, ডি-এন.এম.; মার্সি কাপ্তুর, ডি-ওহিও; সুসান ওয়াইল্ড, ডি-পা.; ম্যাট কার্টরাইট, ডি-পা.; ক্রিস ডেলুজিও, ডি-পা.; এবং মারি গ্লুসেনক্যাম্প পেরেজ, ডি-ওয়াশ।
ফক্স নিউজ ডিজিটাল সেই প্রার্থীদের প্রত্যেকের কাছে, ডিসিসিসি, হাউস মেজরিটি পিএসি এবং প্রিটজকার পরিবারের সদস্যদের কাছে মন্তব্যের জন্য পৌঁছেছে।

বিক্ষোভকারীরা ‘সাধারণ ক্ষমা’র আহ্বান জানালে বিশ্ববিদ্যালয়গুলি ইসরায়েল-বিরোধী আন্দোলনকারীদের উপর দমন করে

মন্তব্যের জন্য পৌঁছে গেলে, গ্লুসেনক্যাম্প পেরেজের প্রচারণার একজন মুখপাত্র বলেছেন, “মারি ইসরায়েলের আত্মরক্ষার অধিকারের একজন অবিচল সমর্থক এবং হামাসের বিরুদ্ধে লড়াইয়ে ইসরায়েলকে গুরুত্বপূর্ণ সামরিক সহায়তা প্রদানের জন্য কংগ্রেসে ডিফেন্ডিং বর্ডার, ডিফেন্ডিং ডেমোক্রেসিস অ্যাক্টের নেতৃত্ব দিয়েছেন। এবং ইরান রাজনৈতিক সহিংসতা এবং বিক্ষুব্ধ জনতার বিরোধিতা করে, তা সে সুদূর বামপন্থী দ্বারা সংগঠিত হোক।”

হার্ভে ওয়েইনস্টেইন ধর্ষণের দোষী সাব্যস্ত হওয়ার পরে নতুন বিচারের মুখোমুখি হয়েছেন, কারাগারে ফিরে এসেছেন

রোড আইল্যান্ড স্কুল অফ ডিজাইনের বিক্ষোভকারীদের বিল্ডিংয়ের ভিতরে এবং বাইরে দেখা যেত ‘প্যালেস্টাইন চিরকাল বেঁচে থাকবে।’ (টম লি / দ্য ব্রাউন ডেইলি হেরাল্ড স্টোরিফুলের মাধ্যমে)

ইসরায়েল-বিরোধী বিক্ষোভকারীরা রোড আইল্যান্ড ক্যাম্পাসের ভবন দখল করেছে

 

 

 

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version