ঢাকা, ৩০ এপ্রিল — শামস জামান পিডব্লিউসি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজিং পার্টনার নিযুক্ত হয়েছেন। শামস বাংলাদেশে পিডব্লিউসি অনুশীলনের প্রধান ইন্টারফেস হবে।

অনুপ্রবেশের দায়ে সাজা ভোগ করে ভারত ফেরত ২০ বাংলাদেশী

শামস জামান তার সাথে 28 বছরেরও বেশি পেশাগত অভিজ্ঞতা নিয়ে এসেছেন এবং এর আগে সিটিতে কাজ করেছেন যেখানে তিনি বাংলাদেশ, কর্পোরেট ব্যাংকের প্রধান ছিলেন এবং গ্লোবাল সাবসিডিয়ারি, স্থানীয় কর্পোরেট, আর্থিক প্রতিষ্ঠান, পাবলিক সেক্টর ক্লায়েন্ট কভারেজ এবং অরিজিনেশন ব্যবসার জন্য দায়ী ছিলেন। তার মেয়াদে, তিনি মার্কেটস সেলস অ্যান্ড স্ট্রাকচারিং প্রধান এবং স্ট্রাকচার্ড ফাইন্যান্স, বাংলাদেশের প্রধান হিসেবেও দায়িত্ব পালন করেন।

শৈলকুপায় ভ্যান চালককে পিটিয়ে হত্যা

সিটিতে যোগদানের আগে, যেখানে তিনি ২০ বছরেরও বেশি সময় কাটিয়েছেন, শামস একটি বুটিক ইনভেস্টমেন্ট ব্যাঙ্কের জন্য কাজ করেছিলেন যেখানে তিনি পুঁজিবাজার এবং কর্পোরেট ফিনান্স ব্যবসার নেতৃত্ব দেন। শামস এমবিএ এবং বিবিএ ডিগ্রিধারী। তিনি নেতৃস্থানীয় কৌশলগত বৃদ্ধির উপর একটি নির্বাহী শিক্ষা কার্যক্রম সম্পন্ন করেছেন।

ঝিনাইদহ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাহেলা বেগম ও অন্তরা খাতুন নামের দুই নারীকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিবেশীরা।

শামসের নিয়োগের বিষয়ে, সঞ্জীব কৃষাণ, ভারতে পিডব্লিউসি-এর চেয়ারম্যান এবং পিডব্লিউসি বাংলাদেশে বলেন, “আমরা দৃঢ়ভাবে বাংলাদেশের প্রতিশ্রুতিশীল প্রবৃদ্ধির গতিপথে বিশ্বাস করি এবং আমাদের বাজারে উপস্থিতি প্রসারিত করে এর গতিতে অবদান রাখতে প্রতিশ্রুতিবদ্ধ।

শামসের ব্যাপক দক্ষতার সাথে, আমরা আত্মবিশ্বাসী যে পিডব্লিউসি বাংলাদেশ সফলভাবে আমাদের ক্লায়েন্ট বেস প্রসারিত করবে, আমাদের স্টেকহোল্ডারদের প্রত্যাশাকে অতিক্রম করবে এবং তাদের অনন্য ব্যবসায়িক চ্যালেঞ্জের জন্য উপযুক্ত সমাধান প্রদান করবে।”

যৌতুকের জন্য গৃহবধুকে নির্যাতন করে হত্যা, বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরছে অসহায় পরিবার

তার নিয়োগের বিষয়ে, পিডব্লিউসি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজিং পার্টনার শামস জামান বলেন, “আমি পিডব্লিউসি নেটওয়ার্কের অংশ হতে পেরে খুবই উচ্ছ্বসিত। বাংলাদেশ রূপান্তরের শীর্ষে দাঁড়িয়েছে এবং আমি স্থানীয়ভাবে এবং উভয় ক্ষেত্রেই আমাদের প্রতিভাবান দলের সাথে সহযোগিতা করতে আগ্রহী।

নেটওয়ার্ক জুড়ে, আমাদের স্টেকহোল্ডারদের জন্য উদ্ভাবন, কৌশল এবং ব্যতিক্রমী ফলাফল প্রদানের জন্য সম্মিলিত শক্তিকে কাজে লাগানো যা আমাদের সংস্থাকে নতুন উচ্চতায় নিয়ে যাবে এবং আমাদের দেশের বৃদ্ধির এজেন্ডায় ইতিবাচক প্রভাব ফেলবে।”

ঝিনাইদহের কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের উদ্যোগে পথচারী ও শ্রমজীবী এক হাজার মানুষের মাঝে বিশুদ্ধ ঠান্ডা পানি, লেবুর শরবত বিতরণ

গত পাঁচ বছরে বাংলাদেশ চিত্তাকর্ষক সামষ্টিক অর্থনৈতিক প্রবৃদ্ধি ঘটিয়েছে। একই সময়ে, এটিকে বেশ কয়েকটি সামষ্টিক অর্থনৈতিক ধাক্কা সামলাতে হয়েছে – উচ্চ মুদ্রাস্ফীতি থেকে কম বৈদেশিক মুদ্রার রিজার্ভ থেকে জ্বালানির দামে আকস্মিক বৃদ্ধি।

পিডব্লিউসি বাংলাদেশ তাদের নিজ নিজ ব্যবসার লাভজনক প্রবৃদ্ধি বজায় রাখতে এই স্বল্পমেয়াদী সমস্যা মোকাবেলা করার জন্য দেশের ব্যবসায়ী নেতাদের সহায়তা করে। একই সময়ে, ফার্মটি ভবিষ্যতে ক্লায়েন্ট সংস্থাগুলিকে প্রাসঙ্গিক রাখতে সহায়তা করার জন্য রূপান্তর উদ্যোগও গ্রহণ করছে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version