ঝিনাইদহ প্রতিনিধি-ঝিনাইদহের শৈলকুপায় পারিবারিক কলহের জের ধরে দ্বন্দ্বে মামাতো ভাইদের লাঠির আঘাতে শরিফুল ইসলাম বাটুল (৪৫) নামের এক ভ্যানচালক নিহত হয়েছে।

ঝিনাইদহ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাহেলা বেগম ও অন্তরা খাতুন নামের দুই নারীকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিবেশীরা।

সোমবার রাতে উপজেলার ত্রিবেণী ইউনিয়নের শেখপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বাটুল ওই গ্রামের মৃত তারাচাদ মন্ডলের ছেলে।

স্থানীয়রা জানায়, ওই গ্রামের ভ্যান চালক শরিফুল ইসলাম বাটুলের সাথে তার মামাতো ভাই রহিম, লিটন ও রহমানের সাথে জমিজমা নিয়ে শত্রুতা চলে আসছিল।

যৌতুকের জন্য গৃহবধুকে নির্যাতন করে হত্যা, বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরছে অসহায় পরিবার

সোমবার বিকেলে এনিয়ে আবারো ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে বাটুলকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে মামাতো ভাইয়েরা। বিকাল থেকে রাত পর্যন্ত বাড়িতেই চিকিৎসাধীন ছিলো বাটুল।

ঝিনাইদহের কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের উদ্যোগে পথচারী ও শ্রমজীবী এক হাজার মানুষের মাঝে বিশুদ্ধ ঠান্ডা পানি, লেবুর শরবত বিতরণ

রাত ৯  টার দিকে শারিরীক অবস্থার অবনতি হলে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্তরা।

ঝিনাইদহে বাস-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শরিফুল ইসলাম চৌধুরী বলেন, ঘটনার সংবাদ শোনার পর আমরা ঘটনাস্থলে এসেছি। এ ঘটনায় যারা জড়িত তাদের দ্রুতই আইনের আওতায় আনা হবে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version