ঝিনাইদহ প্রতিনিধি- তীব্র তাপদাহে পুড়ছে সারা দেশ, প্রতিদিনই ছাড়িয়ে যাচ্ছে অতীতের সব তাপমাত্রা রেকর্ড। ভূগর্ভস্থ পানি সংকটে পড়েছে হাজার হাজার পরিবার।

ঝিনাইদহে বাস-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩

এই কারণে আবাদি জমি নিয়েও বেপাকে পড়েছে ঝিনাইদহের কৃষকেরা। ঠিক এমন সময় এক মহতী উদ্যোগ নিয়ে খেটে খাওয়া শ্রমজীবী মানুষের পাশে দাঁড়িয়েছেন ঝিনাইদহের মডার্ণ মোড়ে অবস্থিত “শেল্টার সমাজকল্যাণ সংস্থা” শনিবার দুপুরে শহরের পাগলাকানাই এলাকায় শ্রমজীবী খেটে খাওয়া মানুষের মাঝে তীব্র গরমে ঠান্ডা পানি, খাবার স্যালাইন সহ খাবার বিতরণ করে সংস্থাটির প্রতিনিধিরা।

জলাশয় দখলের কারণে ঢাকা কৃত্রিম মরুভূমিতে পরিণত হচ্ছে: মির্জা আব্বাস

তীব্র তাপদাহে কিছুটা স্বস্থি পাচ্ছে রিকশাচালক, ভ্যানচালক ও শ্রমজীবী মানুষ।

তীব্র তাপদাহের শুরু থেকেই শহরের গুরুত্বপূর্ণ এলাকায় খেটে খাওয়া শ্রমজীবী মানুষের পাশে দাঁড়িয়েছেন তারা। এতে করে তীব্র তাপদাহে কিছুটা স্বস্থি পাচ্ছে রিকশাচালক, ভ্যানচালক ও শ্রমজীবী মানুষ।

শনিবার স্কুল-কলেজ বন্ধ বাড়ানোর সিদ্ধান্ত: প্রতিমন্ত্রী

এ  ধরনের উদ্যোগ নিয়ে সম্পৃক্ত হতে পারায় খুশি হয়েছেন শেল্টার সমাজকল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক রোমেনা বেগম। তিনি গণমাধ্যমকে বলেন যেকোনো প্রাকৃতিক দুর্যোগে আমরা হত দারিদ্র মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি, এটি হতে পারে তার অন্যতম উদাহরণ।

উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য বিএনপির ৬৪ নেতাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে

করোনা কালীন সময়েও যখন সবাই ঘরে, আমরা অসহায় মানুষের জন্য মাক্স, স্যানিটাইজার সহ বিভিন্ন উপকরণ নিয়ে সাধারণ মানুষের পাশে যাতে করে অসহায় মানুষের ছিলাম।

যাতে করে অসহায় মানুষের কিছুটা কষ্ট লাঘব হয়। এতে করে আমাদের উদ্যোগ কিছুটা হলেও তাদের শান্তি দিতে পারে।

বন্ধের প্রতিবাদে বাসে আগুন দিয়েছে চুয়েটের শিক্ষার্থীরা

খাবার পানি বিতরণে শেল্টার সমাজকল্যাণ সংস্থার পক্ষে ডেপুটি ডাইরেক্টর শেখ শাহানুর রেজা, প্রোগ্রাম কো-অর্ডিনেটর রোখসানা খাতুন, ইউনিয়ন কো-অর্ডিনেটর আহমেদ আলী, কাজী ইসরাত আহমেদ ভলেন্টিয়ার গন সহ আরও অন্যন্যারা উপস্থিত ছিলেন।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version