স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ীর বালিয়াকান্দিতে ১৪০ শতাংশ জমির পেঁয়াজ ক্ষেত মই দিয়ে ১৪ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করেছে। মঙ্গলবার বিকেলে এ ঘটনায় বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের করমচাঁদপুর গ্রামের মৃত শুকুর আলীর ছেলে রুমান শেখ বাদী হয়ে অভিযোগ দায়ের করেছেন।

রাজবাড়ীতে র‌্যাবের সফল অভিযানে অস্ত্রসহ বেকায়দা মানিক ও পুলিশী অভিযানে গাঁজাসহ মাদক কারবারী গ্রেপ্তার

কৃষক রুমান শেখ বলেন, সোমবার থেকে মঙ্গলবার দুপুর ১২টার মধ্যে ধোপাড়িয়া মৌজায় তার ৩৩ শতাংশ, আক্তারুজ্জামানের ২৭ শতাংশ ও জব্বার শেখের ৮০ শতাংশ জমির সকল পেঁয়াজ মই দিয়ে ক্ষতি সাধন করে।

রাজবাড়ী জেলা প্রশাসন ও শিল্পকলা একাডেমির আয়োজনে বইমেলা ও লোক সাংস্কৃতিক উৎসব শুরু

মঙ্গলবার দুপুর ১২ টার সময় তার লীজ নেওয়া জমিতে কীটনাশক দেওয়ার জন্য গেলে দেখতে পান, তার ৩৩ শতাংশ জমি ও অন্যাদের ১৪০ শতাংশ জমির পেঁয়াজ ক্ষেত পূর্ব পরিকল্পিত ভাবে মই দিয়ে নষ্ট করে ফেলে। এতে চৌদ্দ লক্ষ টাকা ক্ষতি সাধন করে।

কোন প্রকার প্রতারক বা দালাল চক্রের খপ্পরে না পড়তে অনুরোধ রাজবাড়ীতে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ সংক্রান্তে বিশেষ ব্রিফিং অনুষ্ঠিত

তিনি বলেন, এ বিষয়ে কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের ধোপাবাড়িয়া গ্রামের মুন্নাফ শেখের ছেলে সন্দাল শেখ, হালিম শেখ, সব্দাল শেখের ছেলে মিজান শেখ, উজ্জ্বল শেখের বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পাংশা থেকে অস্ত্র-গুলিসহ ২ছিনতাইকারী গ্রেপ্তার

বালিয়াকান্দি থানার এসআই তুহিন অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে যাচ্ছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version