স্টাফ রিপোর্টার ঃরাজবাড়ীতে র‌্যাবের সফল অভিযানে অস্ত্রসহ বেকায়দা মানিক ও পুলিশী অভিযানে গাঁজাসহ একজন মাদক কারবারী গ্রেপ্তার।

রাজবাড়ীতে ওয়ান শুটারগানসহ অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী মানিক মোল্লা ওরফে বেকায়দা মানিক (২৯) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০।সে রাজবাড়ী সদর উপজেলার ছোটনুরপুর গ্রামের কোরবান আলী মোল্যার ছেলে।

শেখ হাসিনাকে লিবিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন

সোমবার রাত সোয়া ১০টার সময় রাজবাড়ী সদর উপজেলার ছোট নুরপুর এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল।

মঙ্গলবার দুপুরে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১০, সিপিসি-৩, ফরিদপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোঃ মানিক মোল্লা ওরফে বেকায়দা মানিককে গ্রেপ্তার করা হয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ

রাজবাড়ীতে র‌্যাবের সফল অভিযানে অস্ত্রসহ বেকায়দা মানিক গ্রেপ্তার

এসময় তার নিকট থেকে ০১টি দেশীয় তৈরী আগেয়াস্ত্র ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। তিনি বলেন, গ্রেপ্তারকৃত ব্যক্তি একজন অবৈধ অস্ত্র ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসী। সে বেশ কিছুদিন যাবৎ রাজবাড়ীসহ আশেপাশের বিভিন্ন এলাকায় অসৎ উদ্দেশ্যে অবৈধভাবে অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিল।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ রাজবাড়ী-১ আসনে দুই স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

এছাড়া মানিক অস্ত্রের ভয় দেখিয়ে এলাকায় মাদক ব্যবসা, ভূমি দখল, চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের অবৈধ কার্যকলাপ পরিচালনা করে আসছিল। মানিকের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৪টি মামলা রয়েছে।

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃত ব্যক্তির বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তাকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

মোঃ জাকির হোসেন (৪২) নামে এক মাদক কারবারীকে গাঁজাসহ গ্রেপ্তার

রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার সদস্যরা অভিযান চালিয়ে মোঃ জাকির হোসেন (৪২) নামে এক মাদক কারবারীকে গাঁজাসহ গ্রেপ্তার করেছে। সে রাজবাড়ী সদর উপজেলার কল্যাণপুর রাঢ়ীপাড়া এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে।

ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন, জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান খাঁন। তিনি বলেন, পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদের নির্দেশনায় সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলা গোয়েন্দা শাখার এসআই মোঃ মোতালেব হোসেনের নেতৃত্বে একটি টিম রাজবাড়ী সদর উপজেলার কল্যাণপুর গ্রামের মোঃ জাকির হোসেনের বসত বাড়ীর উঠানে অভিযান পরিচালনা করে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুলনায় ২৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন, ৫টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন

অভিযানে ৩শ গ্রাম গাঁজাসহ তাকে গ্রেপ্তার করা হয়। এ ব্যপারে আসামীর বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে আদালতেদুইটি মামলা রয়েছে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version