স্টাফ রিপোর্টার ঃ “সেবার ব্রতে চাকরি” এ শ্লোগান নিয়ে রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে রাজবাড়ী পুলিশ লাইন্সে আসন্ন বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা ফেব্রুয়ারি- ২০২৪ সংক্রান্তে বিশেষ ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

রাজবাড়ীতে র‌্যাবের সফল অভিযানে অস্ত্রসহ বেকায়দা মানিক ও পুলিশী অভিযানে গাঁজাসহ মাদক কারবারী গ্রেপ্তার

সোমবার ব্রিফিং প্যারেডে সভাপতিত্ব করেন, রাজবাড়ী জেলার নিয়োগ বোর্ডের সভাপতি ও পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ। পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ বলেন বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ কার্যক্রম হবে অত্যন্ত স্বচ্ছ, নিরপেক্ষ এবং দুর্নীতিমুক্ত।

রাজবাড়ী জেলা প্রশাসন ও শিল্পকলা একাডেমির আয়োজনে বইমেলা ও লোক সাংস্কৃতিক উৎসব শুরু

সুষ্ঠ ও সুন্দরভাবে নিয়োগ কার্যক্রম সম্পাদনের লক্ষে তিনি নিয়োগ ডিউটিতে নিয়োজিত সংশ্লিষ্ট অফিসার ও ফোর্সদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে অবগত করেন এবং সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে যোগ্য প্রার্থী বাছাইয়ের জন্য দায়িত্বপ্রাপ্ত সকল পুলিশ সদস্যকে সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে অর্পিত দায়িত্ব পালন করার জন্য নির্দেশনা প্রদান করেন।

পাংশা থেকে অস্ত্র-গুলিসহ ২ছিনতাইকারী গ্রেপ্তার

তিনি আরো বলেন, যারা ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগপ্রাপ্ত হবেন তারা তাদের নিজ যোগ্যতায় নিয়োগপ্রাপ্ত হবে। বিধায় তাদের পরিবার যেন কোন প্রকার প্রতারক বা দালাল চক্রের খপ্পরে না পড়ে, এ বিষয়ে সর্তক থাকা ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হবে।

একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী

আয়োজিত ব্রিফিং প্যারেডে এসময় আরো উপস্থিত ছিলেন, পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক মনোনীত প্রতিনিধিগণ, রাজবাড়ী জেলা পুলিশ উর্দ্ধতন কর্মকর্তাগণ সহ আসন্ন ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ কার্যক্রমের নিয়োজিত সকল পদমর্যাদার অফিসার-ফোর্সবৃন্দ।

মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আজ

মঙ্গলবার সকাল থেকে পুলিশ লাইন্স মাঠে প্রথম দিনের নিয়োগ পরীক্ষার কার্যক্রম শুরু হয়েছে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version