মাসুদ রেজা শিশির ঃ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই উপজেলা পরিষদ নির্বাচনের ডামাডল শুরু হয়েছে। চলতি বছরের ৩০ এপ্রিল প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচন হবে।

এমন আভাস দিয়েছেন বাংলাদেশ নির্বাচন কমিশন। ফ্রেরুয়ারী মাসেই উপজেলা পরিষদ নির্বাচন প্রথম ধাপের নির্বাচনী তফসীল ঘোষণা হতে পারে।ইতিমধ্যে বাংলাদেশ আওয়ামী লীগ উপজেলা পরিষদসহ স্থানীয় নির্বাচনে নৌকা প্রতিক না দেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

পাংশায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর আলোচনায় সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার মিজানুর

এ কারণে নির্বাচনের উৎসব আগে ভাগেই শুরু হয়েছে চায়ের দোকানসহ বিভিন্ন স্থানে এখন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে চলছে নানা আলোচনা কে হবে আগামী দিনের প্রার্থী এ নিয়ে স্থানীয়দের মধ্যে চলছে আলোচনা।

এরই মধ্যে উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে পারেন এমন ৪ থেকে ৬ জন প্রার্থীর নাম শোনা যাচ্ছে এরই মধ্যে মাঠে গণসংযোগ করে চলছেন দিলরুবা পারভীন ইতি। তিনি হাবাসপুর ইউনিয়নের কৃতি সন্তান।

পাংশা উপজেলা নির্বাচন চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন কৃষকলীগ নেতা নকীব

রাজনৈতিক ভাবে বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের রাজনীতির সাথে দীর্ঘদিন ধরে সম্পৃক্ত রয়েছেন। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট পাংশা উপজেলার সাধারণ সম্পাদক হিসাবে উপজেলার সর্বত্রই রয়েছে তার পরিচিতি।

সম্প্রতি সময়ে দিলরুবা পারভীন ইতি, উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করে চলছেন। তিনি বিগত জাতীয় নির্বাচনে নৌকার পক্ষে বিভিন্ন স্থানে ইতি ও তার কর্মী সমর্থকের নৌকার নির্বাচনে অগ্রণী ভূমিকা লক্ষ করা গেছে, বিভিন্ন ইউনিয়নের রাজনৈতিক মিছিল মিটিং তার উপস্থিতি ছিল লক্ষনীয়।

আওয়ামী লীগের ভোট চুরির প্রয়োজন হয় না: শেখ হাসিনা

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী দিলরুবা পারভীন ইতি বলেন, আমি ও আমার পরিবারের সদস্যরা রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি রেলপথমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লূল হাকিম এমপি’র আর্দশের রাজনীতি করে আসছি।তিনি আমাদের রাজনৈতিক অভিভাবক, তার নির্দেশের বাইরে আমরা কখোনই ছিলাম না।

রেলপথ মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন ছাত্রলীগ সভাপতি

এ নির্বাচনে আমি প্রার্থী হতে চাই আমাদের অভিবাবক বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম মাননীয় রেলপথ মন্ত্রী ও তার সুযোগ্য সন্তান বিশিষ্ঠ ব্যবসায়ী পাংশা, কালুখালী, বালিয়াকান্দি উপজেলার ছাত্রলীগ যুবলীগ তথা যুব সমাজের আইকন আশিক মাহমুদ মিতুল’র অনুপ্রেরণা পেলে আগামী নির্বাচনে জনগনের প্রার্থী হয়ে বিজয় ছিনিয়ে আনতে চাই।

গণতন্ত্রবিরোধী, নির্বাচন বিরোধী শক্তিকে উৎসাহিত করার জন্য ৬টি আন্তর্জাতিক সিএসও-এর বিবৃতি জারি করা হয়েছে:এমওএফএ

তিনি আরো বলেন, এখন যে এলাকায় যায় সকলেই আমাকে উৎসাহিত করছেন এলাকার মরুবীরা দোয়া করছেন সাথে ভোট দেওয়ার আশ্বাস দিচ্ছেন আমি সকলের দোয়া ও আর্শিবাদ নিয়ে নির্বাচনের মাঠে নেমেছি

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version