ঝিনাইদহ প্রতিনিধি- অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে উৎসব মুখর পরিবেশে ঝিনাইদহ চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির এর দ্বি-বার্ষিক নির্বাচন-২০২৪-২৫ ও ২০২৫-২৬ এর নব-নির্বাচিত কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করা হয়েছে।

ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচন পরবর্তী সহিংসতায় প্রতিপক্ষের বাড়িঘরে হামলা-ভাংচুর, লুটপাট

বৃহস্পতিবার রাতে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সেসময় প্রধান অতিথি হিসাবে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রথীন্দ্র নাথ রায় উপস্থিত থেকে নব-নির্বাচিত কমিটির সভাপতির পক্ষে জ্যেষ্ঠ সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন এর নিকট দায়িত্ব হস্তান্তর করেন।

ফলোআপ—— শৈলকুপা থানায় হামলার ঘটনায় মামলা, গ্রেফতার ১৫

এসময় উপস্থিত ছিলেন নব-নির্বাচিত কমিটির পরিচালক এম এ সামাদ, জাহাঙ্গীর আলম, মোরাদিম মোস্তাকিম মনির, এ এস এম এনায়েততুল্লাহ, হোসেন মোঃ আবু সাঈদ, তোফাজ্জেল হোসেন, আব্দুল মতিন, মানিক মিয়া, শামীম হোসেন মোল্লা, আতিকুল হাসান মাসুম, মাজহারুল আনোয়ার, নাজিম উদ্দিন জুলিয়াস, বকুল বাশার, সামছুল আলম, আব্দুল হান্নান বাবু ও রোকোনুজ্জামান।

ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচন পরবর্তী সহিংসতা বন্ধ ও বাড়ি ফেরার দাবীতে মানববন্ধন

এসময় উপস্থিত নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ দীর্ঘ দিন ঝিনাইদহ চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির প্রশাসকের দায়িত্বে থাকা অতিরিক্ত জেলা প্রশাসক রথীন্দ্র নাথ রায় একটি সুন্দর ও সুষ্ঠ অংশগ্রহণ মূলক নির্বাচন উপহার দেওয়ায় সকলে তার প্রতি কৃতজ্ঞতা ও আন্তরিক অভিনন্দন জানান।

কালীগঞ্জ উপজেলা পরিষদের নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের বরণ অনুষ্ঠান

পাশাপাশি নেতৃবৃন্দ ব্যবসায়ীদের স্বার্থরক্ষায় কাজ করতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version