স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ী-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী মো. জিল্লুল হাকিম রেলকে লাভজনক প্রতিষ্ঠানে রূপান্তরের অঙ্গীকার ব্যক্ত করে বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেলওয়ের যে অভূতপূর্ব উন্নয়ন করেছেন এই উন্নয়নকে সামনের দিকে আরো সম্প্রসারণ করে আমরা সবাই মিলে রেলকে একটা লাভজনক প্রতিষ্ঠানে রূপান্তরিত করব।

জনগণের প্রত্যাখ্যাত দল নিয়ে চিন্তা করছে না সরকার : স্বরাষ্ট্রমন্ত্রী

রবিবার (১৪ জানুয়ারী) রেলপথ মন্ত্রণালয়ের সভাকক্ষে প্রথম কর্মদিবসে রেলপথ মন্ত্রণালয় এবং বাংলাদেশ রেলওয়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন রেলপথ মন্ত্রী।

নতুন মন্ত্রিসভার প্রথম বৈঠক আজ

মন্ত্রী বলেন, নাশকতা ও সন্ত্রাসী কর্মকান্ডের মধ্যমে রেলে আগুন দিয়ে প্রাণহানির ঘটনা ঘটছে, সামনে আমাদের বড় চ্যালেঞ্জ হলো রেলের নিরাপত্তা জোরদার করে এই এসব ঘটনা দূর করে রেলকে নিরাপদ পরিবহনে পরিণত করা।

যারা জ্বালাও-পোড়াও করেছে তাদের ছাড় দেওয়া হবে না : প্রধানমন্ত্রী

মন্ত্রী আরো বলেন, রেলকে লাভজনক প্রতিষ্ঠানে রূপান্তরিত করতে হলে রেলের দুর্নীতির মূল উৎপাটন করতে হবে, এছাড়া রেলের উন্নয়ন সম্ভব নয়।

হিন্দু পরিবারের উপর হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগে পাংশার পাট্রা ইউপি চেয়ারম্যান পুত্র সহ ১০জনের বিরুদ্ধে মামলা

রেলের দখলকৃত জমি উদ্ধার এবং টিকিটের কালোবাজারি বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে। তিনি রেলকে আরো এগিয়ে নিতে রেলের কর্মকর্তা কর্মচারী সহ সকলের সহযোগিতা কামনা করেন।

বালিয়াকান্দিতে গ্রাম পুলিশ সদস্য হত্যার প্রতিবাদে মানববন্ধন

এরপর মন্ত্রী সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন এবং সকল মিডিয়ার সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version