স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ীর পাংশায় আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জেরে হিন্দু পরিবারের উপর হামলা, ভাংচুর, লুটপাটের অভিযোগ উঠেছে।

বালিয়াকান্দিতে গ্রাম পুলিশ সদস্য হত্যার প্রতিবাদে মানববন্ধন

এঘটনায় গত ৯ জানুয়ারী পাংশা মডেল থানায় পাট্রা ইউপি চেয়ারম্যান আব্দুর রব মুনা বিশ^াসের ছেলে সাব্বির বিশ্বাস সহ ১০ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন পাংশা উপজেলার বিলজোনা গ্রামের অজিত বিশ্বাসের ছেলে বিমান বিশ্বাস।

মামলা সূত্রে জানাগেছে,জমিজমা ও সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাট্টা ইউপি চেয়ারম্যান আব্দুর রব মুনা বিশ্বাসের ছেলে সাব্বির বিশ্বাসের নেতৃত্বে রুমান আলী, হিমন মন্ডল, তারেক মন্ডল, মোমিন শেখ, আব্দুল্লাহ মন্ডল, বিকাশ বিশ্বাস, সাইফুল মন্ডল, তুষার মন্ডল, আবুল কালাম আজাদ ওরফে কালাম মাষ্টার।

হিন্দু পরিবারের উপর হামলা ভাংচুর ও লুটপাটের
অভিযোগে পাংশার পাট্রা ইউপি চেয়ারম্যান পুত্র সহ ১০জনের বিরুদ্ধে মামলা

গত ৭ জানুয়ারী সন্ধ্যা ৭টার সময় বিলজোনা গ্রামের বিমান বিশ্বাসের বাড়িতে হামলা চালায়। বিমানকে না পেয়ে গালিগালাজ করে। বিমানের পিতা অজিত বিশ্বাসকে ঘর থেকে বের করে মারধর করে।

 

এসময় তার জ্যাঠাতো ভাই সুরঞ্জন বিশ্বাস প্রতিবাদ করলে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। তার মা সারতী বিশ্বাসকে এলোপাথারী পিটিয়ে আহত করে।

হিন্দু পরিবারের উপর হামলা ভাংচুর ও লুটপাটের
অভিযোগে
পাংশার পাট্রা ইউপি
চেয়ারম্যান পুত্র
সহ ১০জনের বিরুদ্ধে
মামলা

নির্বাচনোত্তর সহিংসতা বালিয়াকান্দি ও কালুখালীতে ব্যবসায়ীকে হাতুরী পেটা ॥ বাড়ী ভাংচুর ও হুমকি প্রদর্শন

এসময় ঘরের আসবাবপত্র ভাংচুর করে ৮ লক্ষাধিক টাকার ১০ ভরি স্বর্ণালংকার ও নগদ ৫ লক্ষাধিক টাকা লুট করে নিয়ে যায়। পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার বলেন,প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়ায় মামলা গ্রহণ করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version