স্টাফ রিপোর্টার ঃ বিএনপিকে জনগণের প্রত্যাখ্যাত দল আখ্যায়িত করে নতুন সরকার তাদের নিয়ে কোনো চিন্তা করছে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বিদেশি চাপ সব সময়ই ছিল, এখনো আছে জানিয়ে সব চাপ মোকাবিলা করে শেখ হাসিনার নেতৃত্বে সরকার এগিয়ে যাবে বলে মনে করেন তিনি।

নতুন মন্ত্রিসভার প্রথম বৈঠক আজ

রোববার (১৪ জানুয়ারি) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন। নতুন সরকারের স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পেয়ে এদিন প্রথম অফিস করেন তিনি।

বিএনপির দিকে ইঙ্গিত করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জনগণ যাদের প্রত্যাখ্যান করেছে তাদের নিয়ে চিন্তা নেই। তারা দেশকে বিব্রতকর পরিস্থিতিতে নেওয়ার চেষ্টা করছে।

যারা জ্বালাও-পোড়াও করেছে তাদের ছাড় দেওয়া হবে না : প্রধানমন্ত্রী

এটা নতুন কিছু নয়, তারা ২০১৪ সাল থেকে এমন কর্মকা- করছে। তারা ২১ আগস্ট প্রধানমন্ত্রীকে বোমা মেরে উড়িয়ে দিতে চেয়েছে। সেই আগুন গোষ্ঠী আবারও এমন কিছু করার পাঁয়তারা করছে।

আমাদের জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। তাদের জন্য আইনশৃঙ্খলা বাহিনীই যথেষ্ট। নতুন সরকার কোনো চাপের কাছে মাথা নত করবেনা জানিয়ে আসাদুজ্জামান খান কামাল বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন অত্যন্ত দক্ষ, বিচক্ষণ, দূরদর্শী নেতা।

হিন্দু পরিবারের উপর হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগে পাংশার পাট্রা ইউপি চেয়ারম্যান পুত্র সহ ১০জনের বিরুদ্ধে মামলা

তিনি মাথা নত করে কারও সঙ্গে কথা বলেন না, তিনি মাথা উঁচু করে থাকেন এবং হৃদয় দিয়ে বাংলাদেশকে
ভালোবাসেন বলেই এই সমস্ত চাপ তার কাছে কোনো চাপ নয়।

অনেকের সুর পাল্টে গেছে জানিয়ে মন্ত্রী বলেন, দুই-চার দিন ধরে আবার আমরা এটাও লক্ষ্য করছি, যারা অনেক ধরনের কথা বলেছে, তাদের সুর আবার পাল্টেও যাচ্ছে। একটু একটু করে তারা আবার ভিন্ন সুরেও কথা বলছে।

বালিয়াকান্দিতে গ্রাম পুলিশ সদস্য হত্যার প্রতিবাদে মানববন্ধন

এসবই হলো আমাদের প্রধানমন্ত্রীর দক্ষতা ও বিচক্ষণতা। তার যে দূরদর্শী সিদ্ধান্তগুলো এগুলো তার মূল কারণ। এবারের নির্বাচন প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা মনে করি, একটা সুন্দর নির্বাচন হয়েছে।

সর্বস্তরের নেতাকর্মীদের মধ্যে আনন্দ উচ্ছাস রাজবাড়ী জেলায় প্রথম মন্ত্রী জিল্লুল হাকিম

এই নির্বাচনকে বিদেশিরা সবাই স্বাগত জানিয়েছে, আমাদের সরকারকে স্বাগত জানাচ্ছেন। এই চাপ কিংবা রাষ্ট্রদ্রোহ কর্মকা- আগেও ছিল এখনো চলবে, এগুলো আমাদের জন্য কোনো ব্যাপার না।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version