স্টাফ রিপোর্টার ঃ নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী আলীপুর এলাকার ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে রাকিব আহসান (৪৭) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

তিনি দীর্ঘদিন ধরে ওই প্রতিষ্ঠানে নিজেকে চিকিৎসক পরিচয় দিয়ে রোগী দেখে আসছিলেন। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযুক্ত ভুয়া চিকিৎসক রাকিবকে দুই বছরের বিনাশ্রম কারাদ- এবং পঞ্চাশ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক মাসের কারাদ- প্রদান করা হয়।

পাংশায় শীতে জনজীবন বিপর্যস্ত নিম্ম আয়ের মানুষ বিপাকে

একই সঙ্গে ল্যাবএইডকে এক লাখ টাকা অর্থদ- করা হয়েছে। সে তিনি রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের বাওনারা গ্রামের সোহরাব হোসেনের ছেলে।

জনগণের প্রত্যাখ্যাত দল নিয়ে চিন্তা করছে না সরকার : স্বরাষ্ট্রমন্ত্রী

গত শুক্রবার বিকালে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বেগমগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ আল জিনাত।

অভিযানে অংশ নেন র‌্যাব-১১, সিপিসি-৩ কোম্পানি কমান্ডার মাহমুদুল হাসান, সিভিল সার্জন অফিসের মেডিক্যাল অফিসার ডা. ফয়সাল মো.তৌহিদুজ্জামান।

নতুন কারিকুলামের মূল্যায়নে পরিবর্তন : শিক্ষামন্ত্রী

অভিযান সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বিকালে চৌমুহনী চৌরাস্তা সংলগ্ন আলীপুর এলাকার ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

এ সময় ওই প্রতিষ্ঠানটিতে প্রতি শুক্রবার চেম্বার করা ব্রেইন স্ট্রোক, প্যারালাইসিস, মৃগী রোগ (খিঁচুনি) ও মাথাব্যথা বিশেষজ্ঞ এবং ঢাকার বাংলাদেশ মেডিক্যাল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপকপরিচয়দানকারী রাকিব আহসানকে বৈধ কাগজপত্র দেখাতে বলা হয়।

শুভেচ্ছা ও মতবিনিময়ের মধ্য দিয়ে প্রথম কর্মদিবস অতিবাহিত রেলকে লাভজনক প্রতিষ্ঠানে রূপান্তর করা হবে —রেলপথ মন্ত্রী মো. জিল্লুল হাকিম

তিনি কোনও কাগজপত্র দেখাতে পারেননি। এ ছাড়াও বিএমডিসি রেজিস্ট্রেশনের তথ্যে তার নাম মিল থাকলেও যে ছবি দেওয়া আছে সেটির সঙ্গে তার চেহারার কোনও মিল নেই। শুধু নাম ব্যবহারকরে কোনও মেডিক্যাল সনদ ছাড়া তিনি চিকিৎসকের কাজ করে

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version