মাওয়া, ৫ জুলাই- প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুক্রবার বলেছেন, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণের কাজ সম্পন্ন হওয়ায় দেশটির প্রতি আন্তর্জাতিক সম্প্রদায়ের মানসিকতা পরিবর্তন হওয়ায় জাতিকে বিশ্বে একটি মর্যাদাপূর্ণ অবস্থানে নিয়ে গেছে।

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

তিনি বলেন, “আমাদের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণের সিদ্ধান্তের পর এবং এই সেতু নির্মাণের পর বাংলাদেশের মানুষ এখন আন্তর্জাতিক পরিমণ্ডলে গর্বের সাথে এগিয়ে যেতে পারছে। এটা সবচেয়ে বড় অর্জন,” তিনি বলেন।

পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের সমাপনী অনুষ্ঠানে মুন্সীগঞ্জে এক নাগরিক সমাবেশে প্রধানমন্ত্রী এ কথা বলেন।

এস আলম এন্ড কোং সরকারের সাথে হাত মিলিয়েছে। রাষ্ট্রীয় মালিকানাধীন চিনিকল পুনরুজ্জীবিত করা

তিনি বলেন, যারা আগে প্রায়ই উচ্চতর উচ্চ-হাত এবং মনোভাব দেখাতেন যে তাদের ছাড়া বাংলাদেশ চলতে পারে না তাদের মানসিকতা বদলে গেছে।

তিনি আরো বলেন, “এই পদ্মা সেতু আমাদের গর্বের কাঠামো.. এখন আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশকে সম্মান জানায়, যখন এর নাম শোনা যায়। বাংলাদেশের মানুষ একটি মর্যাদাপূর্ণ অবস্থানে উন্নীত হয়েছে,” তিনি যোগ করেন।

ঝিনাইদহে আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে ককটেল-ম্যাগজিন উদ্ধার হলেও উদ্ধার হয়নি অবৈধ অস্ত্র

প্রধানমন্ত্রী তার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন যে, ২০৪১ সালের মধ্যে দেশ আর্থ-সামাজিক উন্নয়নের মাধ্যমে একটি উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ হিসেবে রূপান্তরিত হবে।

ঝিনাইদহে সময় সংবাদের সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ, নির্বাহী প্রকৌশলীর অপসারনের দাবী

“পথে যত বাধাই আসুক না কেন, সব বাধা অতিক্রম করে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যেতে থাকব। জাতির পিতার (বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান) আদর্শ বাস্তবায়ন করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাব।” সে বলেছিল।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version