টুঙ্গিপাড়া, ৫ জুলাই- প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুক্রবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন। তিনি বঙ্গবন্ধুর সমাধিতেও দোয়া করেন।

এস আলম এন্ড কোং সরকারের সাথে হাত মিলিয়েছে। রাষ্ট্রীয় মালিকানাধীন চিনিকল পুনরুজ্জীবিত করা

তিনি বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন এবং আজ বিকেলে বঙ্গবন্ধু ও ১৯৭৫ সালের ১৫ আগস্টের হত্যাকাণ্ডের অন্যান্য শহীদদের বিদেহী আত্মার শান্তি কামনা করে প্রার্থনায় যোগ দেন।

ঝিনাইদহে সময় সংবাদের সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ, নির্বাহী প্রকৌশলীর অপসারনের দাবী

পুষ্পস্তবক অর্পণের পর তিনি স্বাধীন বাংলাদেশের স্থপতির স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।

এ সময় বঙ্গবন্ধুর ছোট মেয়ে ও প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানাসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

স্টারমারের নেতৃত্বে যুক্তরাজ্যের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করার জন্য উন্মুখ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা আজ বিকেলে পদ্মা সেতু পার হয়ে সড়কপথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৈতৃক বাড়িতে পৌঁছান।

ত সভাপতির সাক্ষর জাল করে নিয়োগ-সিআইডি’র তদন্ত দল দেখে আবারো দৌড়ে পালালেন সুপারসহ ৮ শিক্ষক!

এর আগে প্রধানমন্ত্রী মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তে পদ্মা সেতু নির্মাণ প্রকল্প বন্ধ উপলক্ষে এক জনসভায় যোগ দেন।

২৫ জুন ২০২২ তারিখে পদ্মা সেতু যান চলাচলের জন্য উন্মুক্ত করার পর থেকে প্রধানমন্ত্রী কয়েকবার সেতু পার হয়ে টুঙ্গিপাড়ায় তার পৈতৃক বাড়িতে যান।

ঝিনাইদহে আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে ককটেল-ম্যাগজিন উদ্ধার হলেও উদ্ধার হয়নি অবৈধ অস্ত্র

প্রধানমন্ত্রী আগামীকাল সকালে গিমাডাঙ্গা টুঙ্গিপাড়া সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ে “বঙ্গবন্ধু কর্নার” উদ্বোধন করবেন এবং “এসো বঙ্গবন্ধুকে জানি” (আসুন বঙ্গবন্ধুকে জানি) শিরোনামের একটি অ্যালবামের মোড়ক উন্মোচন করবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইকেবানা উপহার পাঠালেন নিহত জাপানি নাগরিকের মেয়ে এরপর প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া বহুমুখী পৌরা সুপার মার্কেট পরিদর্শন করবেন।

ঝিনাইদহে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির সমাবেশে নিতাই রায় চৌধূরী “দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ও জাতীয় মুক্তি এখন আর মুক্ত স্বাধীন দেশের মতো নয়”

শনিবার বিকেলে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদনের পর তিনি ঢাকার উদ্দেশে টুঙ্গিপাড়া ত্যাগ করবেন।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version