কাঠমান্ডু, 2 জুলাই — আবহাওয়া পূর্বাভাস বিভাগ (MFD) আগামী তিন দিনের জন্য দেশের বেশিরভাগ অঞ্চলে ভারী বৃষ্টির পূর্বাভাস ঘোষণা করেছে৷

মৌসুমি বায়ুর প্রভাবের কারণে, এমএফডি সতর্কতা অবলম্বন করার পরামর্শ দিয়েছে কারণ এই সময়ের মধ্যে কোশি, বাগমতি, গন্ডাকি এবং লুম্বিনি প্রদেশে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

বর্তমান দলের নেতৃত্ব পিটিআই প্রতিষ্ঠাতাকে কারাগার থেকে বের করে আনতে পারে এমন কোনো সম্ভাবনা নেই: প্রাক্তন পাক মন্ত্রী ফাওয়াদ চৌধুরী

আজ বিকেলে, সারাদেশে সাধারণভাবে সম্পূর্ণ মেঘলা থাকতে পারে, অনেক এলাকায় হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি এবং বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বাগমতি, গন্ডাকি, লুম্বিনী, কর্নালি এবং সুদুরপশ্চিম প্রদেশের কিছু অংশে, সেইসাথে কোশি এবং মধ্যেশ প্রদেশের এক বা দুটি জায়গায় ভারী বৃষ্টির প্রত্যাশিত৷ বাগমতি, গন্ডাকি এবং লুম্বিনি প্রদেশের দু-এক জায়গায় খুব ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

আসামে বন্যা পরিস্থিতির অবনতি হয়েছে, ক্ষতিগ্রস্থ ৬ লাখেরও বেশি মানুষ

আজ রাতে, দেশটি সাধারণত থেকে সম্পূর্ণ মেঘলা থাকবে, অনেক এলাকায় হালকা থেকে মাঝারি বৃষ্টি এবং বজ্র/বজ্রপাতের সম্ভাবনা রয়েছে। বেশ কয়েকটি প্রদেশে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে, গন্ডাকি এবং লুম্বিনি প্রদেশে এক বা দুটি জায়গায় খুব ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে৷

বিডেনের ‘বিপর্যয়’ বিতর্কের পারফরম্যান্স মিডিয়ার বিপর্যয় সৃষ্টি করে, তাকে ২০২৪ রেস থেকে প্রত্যাহার করার আহ্বান জানায়

বুধবার বিকেলে, আবহাওয়া সাধারণভাবে সম্পূর্ণ মেঘলা থাকবে, অনেক এলাকায় হালকা থেকে মাঝারি বৃষ্টি এবং বজ্র/বজ্রপাতের সম্ভাবনা রয়েছে। কোশি, বাগমতি, গন্ডকি, লুম্বিনী এবং সুদুরপশ্চিম প্রদেশের কিছু জায়গায় এবং কর্নালি প্রদেশের এক বা দুই জায়গায় ভারী বৃষ্টির প্রত্যাশিত। বাগমতি, গণ্ডকী ও লুম্বিনী অঞ্চলে দু-এক জায়গায় অতি ভারী বর্ষণ হতে পারে।

বুধবার রাতে একই অবস্থা দেখা যাবে, সাধারণ থেকে সম্পূর্ণ মেঘের আচ্ছাদন এবং কিছু এলাকায় বজ্র/বজ্রসহ হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হবে। বাগমতি, গন্ডকি ও সুদুরপশ্চিম প্রদেশের কয়েকটি স্থানে ভারী বর্ষণ হতে পারে।

ট্রাম্প, বিডেন রাষ্ট্রপতি বিতর্কটি অভিবাসন, মুদ্রাস্ফীতি, মানসিক ফিটনেসে উড়ন্ত স্পার্কের সাথে শেষ হয়

বৃহস্পতিবার বিকেলে, দেশে আবার সাধারণভাবে মেঘলা থাকবে, অনেক এলাকায় হালকা থেকে মাঝারি বৃষ্টি এবং বজ্র/বজ্রপাতের সম্ভাবনা রয়েছে। কোশি, বাগমতি, গন্ডাকি এবং লুম্বিনী প্রদেশের কিছু জায়গায় এবং অন্যান্য প্রদেশে দু-এক জায়গায় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। কোশি ও লুম্বিনী অঞ্চলের দু-এক জায়গায় খুব ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

বৃহস্পতিবার রাতেও সাধারণ থেকে সম্পূর্ণ মেঘের আচ্ছাদন দেখা যাবে, অনেক এলাকায় হালকা থেকে মাঝারি বৃষ্টি এবং বজ্রঝড়/বজ্রপাতের সম্ভাবনা রয়েছে। সমস্ত প্রদেশের কয়েকটি জায়গায় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version