ইসলামাবাদ [পাকিস্তান], জুলাই ১ (এএনআই): প্রাক্তন ফেডারেল মন্ত্রী ফাওয়াদ চৌধুরী সম্প্রতি বলেছেন যে তিনি কখনই পাকিস্তান-তেহরিক-ই-ইনসাফ”>পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) ছেড়ে যাওয়ার পরিকল্পনা করেননি এবং এই দলে পুনরায় যোগ দেওয়ার আগ্রহ প্রকাশ করেছেন, রোববার এআরওয়াই নিউজ এ খবর দিয়েছে।

এমপি আনার হত্যার আসামী বাবুকে নিয়ে মোবাইল উদ্ধারে ঝিনাইদহে অভিযান চলছে.

ফাওয়াদ চৌধুরী জেলে থাকাকালীন পিটিআই প্রতিষ্ঠাতার সাথে তার যোগাযোগের কথাও উল্লেখ করেছিলেন এবং বলেছিলেন যে ইন্তেজার পাঞ্জুথা পিটিআই প্রতিষ্ঠাতাকে একটি সাক্ষাতের জন্য একটি বার্তা পাঠিয়েছিলেন।

“একজন মূল্যবান ব্যক্তি জুনায়েদ আকবর দল থেকে পদত্যাগ করেছেন, এবং পারভেইজ এলাহি, শাহ মেহমুদ এবং আসাদ কায়সারের মতো সিনিয়র রাজনীতিবিদরা সম্ভাব্যভাবে দলকে তার পায়ে দাঁড় করাতে পারেন,” তিনি পদত্যাগের বিষয়ে উদ্বেগ প্রকাশ করে বলেছিলেন।

ঝিনাইদহের কোটচাঁদপুরে ট্রেন লাইন থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

এআরওয়াই নিউজ অনুসারে, পিটিআই-এর বর্তমান নেতৃত্বের কঠোর সমালোচনা করে তিনি বলেন, “বর্তমান দলীয় নেতৃত্ব ‘পিটিআই প্রতিষ্ঠাতাকে কারাগার থেকে বের করে আনতে পারে’ এমন একটি ১ শতাংশ সম্ভাবনা নেই কারণ তাদের রাজনৈতিক কৌশল এবং ক্ষমতা নেই।”

তার মন্তব্যে, চৌধুরী পার্টির প্রতিষ্ঠাতাকে সঠিক তথ্য দেওয়ার প্রয়োজনীয়তার উপরও জোর দিয়েছিলেন, যোগ করেছেন যে বর্তমান দলের কর্মকর্তারা তা করছেন না।

দেশের দক্ষিনাঞ্চলে রেণু পোনা উৎপাদনে এক সমৃদ্ধ ভান্ডার ঝিনাইদহের বলুহর কেন্দ্রীয় মৎস্য হ্যাচারি

তিনি বিক্ষোভের ডাকে দলের সময় নিয়ে প্রশ্ন তোলেন, যুক্তি দিয়েছিলেন যে ম্যান্ডেটের পরে যত তাড়াতাড়ি সম্ভব এই প্রকৃতির পছন্দগুলি নেওয়া উচিত ছিল।

ঝিনাইদহের শৈলকুপা থানা হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা, পুলিশের গুলি, আহত অন্তত ২৫

চৌধুরী একটি গ্র্যান্ড পজিশন অ্যালায়েন্স গঠনের আহ্বান জানিয়েছিলেন, উল্লেখ করেছেন যে এই ধরনের একটি দলকে একত্রিত করতে অনেক সময় এবং কাজ করতে হবে। তিনি জোর দিয়েছিলেন যে দলের সাফল্য ও স্থিতিশীলতা নির্ভর করে এর সদস্যদের ঐক্যবদ্ধ হওয়া এবং বিচক্ষণ সিদ্ধান্ত নেওয়ার উপর। (এএনআই)

দুই টাকায় দুপুরের খাবার পথশিশু ও শ্রমজীবিদের মলিন মুখে তৃপ্তির হাসি

৯ মে দাঙ্গার পরে দলের বিরুদ্ধে রাজ্যের ক্র্যাকডাউনের পরে চৌধুরী ইমরান খানের পিটিআই ছেড়েছিলেন। (এএনআই)

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version