বসির আহাম্মেদ, ঝিনাইদহ-ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের বিদায়ী উপ-পরিচালককে ঝিনাইদহ পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পুলিশ সুপার মোঃ আজিম-উল-আহসান বিপিএম -সেবা পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুর মুক্তির দাবীতে মানববন্ধন

 জেলা পুলিশ সুপারের কার্যালয়ে বৃহস্পতিবার দুপুরে ইসলামিক ফাউন্ডেশন ঝিনাইদহের বিদায়ী উপ-পরিচালক মোঃ আব্দুল হামিদ খানকে ইসলামিক ফাউন্ডেশন রংপুর বিভাগীয় কার্যালয়ে পরিচালক পদে পদায়ন উপলক্ষে ফুল ও ক্রেষ্ট দিয়ে বিদায় সংবর্ধনা প্রদান করেন।

দলীয় প্রধান খালেদা জিয়ার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করছেন বিএনপি নেতারা

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ ইমরান জাকারিয়া ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মীর আবিদুর রহমান। পুলিশ সুপার বলেন, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ আব্দুল হামিদ খান ইতিমধ্যেই একজন মানবিক অফিসার হিসেবে ঝিনাইদহ জেলায় কাজের মাধ্যমে দৃষ্টান্ত স্থাপন করেছেন।

ঝিনাইদহের সেই নারী লোভী প্রতারক আসিফ অবশেষে কারাগারে

নতুন কর্মস্থলে অনুরূপ কাজ করে দেশ ও মানুষের কল্যাণে ভুমিকা রাখবেন বলে বিশ্বাস করি। ধর্মীয় সেক্টরে ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে দেশের জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধ, মাদক নিয়ন্ত্রণ, আত্মহত্যা ও বাল্যবিবাহ প্রতিরোধ, সাম্প্রদায়িক সম্প্রীতি স্থাপনে অনেক কাজ করার সুযোগ রয়েছে।

ঈদের ছুটির কারণে ঢাকার বাতাসের মান এখনও ‘মাঝারি’

আমরা সম্মিলিতভাবে এ কাজগুলো করতে পারলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে ব্যাপক ভুমিকা রাখা সম্ভব হবে। বিদায়ী উপ-পরিচালক মোঃ আব্দুল হামিদ খান বলেন, ইসলামিক ফাউন্ডেশন ঝিনাইদহ জেলায় যোগদানের পর থেকে জেলা প্রশাসক ও পুলিশ সুপার মহোদয়গণের সার্বিক সহযোগিতায় জেলার জনপ্রতিনিধি, আলেম ওলামাগণ, সাংবাদিকবৃন্দ, মাদ্রাসার শিক্ষক, সুধিবৃন্দ ও সহকর্মীদের সম্পৃক্ত করে মহামারী করোনাকালীন সময়ে লাশ দাফনসহ, আত্মহত্যা ও বাল্যবিবাহ প্রতিরোধ, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে কাজ করতে পেরেছি এই জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।

ঝিনাইদহে সংসদ সদস্য আনার হত্যার প্রতিবাদে মানববন্ধন

আব্দুল হামিদ খান ঝিনাইদহ জেলার দাপ্তরিক কাজের প্রতিটি ক্ষেত্রে দক্ষতার স্বাক্ষর রাখার স্বীকৃতিস্বরূপ ৬৪ জেলার জেলা কর্মকর্তার মধ্য হতে ২০২০-২১ অর্থ বছরে শুদ্ধাচার পুরস্কার অর্জন করেন।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version