বসির আহাম্মেদ, ঝিনাইদহ- ঝিনাইদহ সদর উপজেলার খালকুলা গ্রামে ফাতেমা বেগম (৫৬) নামের এক গৃহবধুকে গলা কেটে হত্যা করা হয়েছে।

ঝিনাইদহের নিখোঁজ এমপি আনার হত্যাকান্ডে ধোয়াশা ? আ’লীগের দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন সহ কর্মসূচীর ডাক

এ ঘটনায় আহত হয়েছে সুমাইয়া আক্তার বিথী (১৯) নামের অপর এক নারী। শুক্রবার ভোর রাতে উপজেলার খালকুলা গ্রামে এ ঘটনা ঘটেছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে ২ জনকে আটক করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সদর উপজেলার খালকুলা গ্রামের দুবাই প্রবাসী অবেদ আলী ও মালয়েশিয়া প্রবাসী তার ছেলে মেহেদী হাসান। তারা পিতা পুত্র দির্ঘদিন ধরে বিদেশে থাকেন। তার বাড়িতে স্ত্রী ও বৌমা থাকেন।

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার কলকাতায় খুন

এ সুযোগে গত রাতে দু’জন ডাকাত বাড়ির ওয়াল ভেঙ্গে ঘরে প্রবেশ করে। পরে অবেদ আলীর স্ত্রী ফাতেমা বেগমকে গলা কেটে হত্যা করে। এরপর তার ছেলের স্ত্রী সুমাইয়ার গলায়ও ছুরিকাঘাত করে কিছু নগদ

ঝিনাইদহে প্রগতি স্বেচ্ছাসেবী সংগঠনের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

টাকা নিয়ে অপরাধীরা পালিয়ে যায়।

পরে ছেলের স্ত্রী সুমাইয়া আক্তার বিথী পাশের বাড়িতে দৌড়ে গিয়ে পড়ে যায়। স্থানীয়রা পড়ে আহত বিথীকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন। আহত বিথীর অবস্থার অবনতি হলে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

হরিণাকুন্ডুতে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত-২০, আটক-৫

স্থানীয়রার হত্যার ঘটনা জানতে পেরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পৌছে পুলিশ লাশ উদ্ধার করে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ দুই জনকে আটক করে। আটকৃতরা হলো সদর উপজেলার দুর্গারপুর গ্রামের বাদল মন্ডলের ছেলে সাগর মন্ডল ও পশ্চিম ঝিনাইদহের ফেলু সরকারের ছেলে সুশান্ত সরকার।

ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন জানান, খবর পেয়ে আমি নিজে ঘটনাস্থলে এসেছি।

ঝিনাইদহে বিনামূল্যে ৭’শ দরিদ্র অসহায় মানুষের স্বাস্থ্যসেবা প্রদান ও ঔষধ বিতরণ

সবকিছু দেখার পর প্রাথমিকভাবে ধারনা করছি ডাকাতিকালে এ ঘটনা ঘটেছে। তবে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়না তদন্ত শেষে প্রকৃত ঘটনা জানাযাবে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version