বসির আহাম্মেদ, ঝিনাইদহ- “একতা নিয়ে করব কাজ, গড়বো মোরা সোনালি সমাজ” এ শ্লোগানে ঝিনাইদহে প্রগতি স্বেচ্ছাসেবী অরাজনৈতিক ও অলাভজনক সমাজ কল্যাণ সেবামূলক সংগঠনের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

হরিণাকুন্ডুতে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত-২০, আটক-৫

বুধবার সকালে শহরের হামদহ প্রগতি মিলনায়তনে এ উপলক্ষে প্রতিভা বিকাশ কর্মসূচি-২০২৪ এর কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ঝিনাইদহে বিনামূল্যে ৭’শ দরিদ্র অসহায় মানুষের স্বাস্থ্যসেবা প্রদান ও ঔষধ বিতরণ

এছাড়াও বর্ষসেরা স্বেচ্ছাসেবীদের প্রগতি অ্যাওয়ার্ড-২০২৪ প্রদান সহ দুই টাকায় হাসি কর্মসূচি পরিচালনা কমিটি এবং আগামী ১ বছরের জন্য সংগঠনের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

ঝিনাইদহের কালীগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক বৃদ্ধর মৃত্যু

অনুষ্ঠানে প্রগতি স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা সাজিদ মাহমুদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ আস-সুন্নাহ ট্রাস্টের উচ্চতর দাওয়াহ বিভাগীয় প্রধান শায়েখ মুশাহিদ আলী চমকপুরী।

ঝিনাইদহে স্বপ্নচারু একাডেমি অফ ফাইন আর্টস এর চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিসিক চুয়াডাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি নাজমুল ইসলাম, কালিকাপুর নূরানী হাফেজিয়া মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওঃ বেলাল হুসাইন, পোড়াহাটি কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ মাওঃ নাজিম উদ্দীন, মোঃ জহুরুল ইসলাম, মোঃ মনিরুল ইসলাম, রাকিন আব্দুল্লাহ, মোঃ ওসমান গণি, মোঃ রাশিম হোসেন সহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল সদস্যগণ।

ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য ভারতে যান, ৩ দিন ধরে পরিবারের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন

উল্লেখ্য, সোনালি সমাজ গঠন করার প্রত্যয়ে ২০২০ সালের  ১৫ ই মে “একতা নিয়ে করব কাজ, গাড়বো মোরা সোনালি সমাজ” এই শ্লোগান কে বাস্তবায়ন করার লক্ষ্যে প্রতিষ্ঠা হয় অরাজনৈতিক ও অলাভজনক সমাজ কল্যাণ প্রতিষ্ঠান প্রগতি স্বেচ্ছাসেবী সংগঠন।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version