ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ঘটনা ঘটেছে।

ঝিনাইদহে বিনামূল্যে ৭’শ দরিদ্র অসহায় মানুষের স্বাস্থ্যসেবা প্রদান ও ঔষধ বিতরণ

শনিবার সকাল থেকে দুপুর ১২ টা পর্যন্ত দফায় দফায় ওই উপজেলার ভাতুড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। এতে গ্রামবাসী আহতদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় হরিণাকুন্ডু পুলিশ ৫ জনকে আটক করেছে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে হরিণাকুন্ডু উপজেলার ভাতুড়িয়া গ্রামের বর্তমান মেম্বর কোরবান আলী ও সাবেক মেম্বর মশিউর রহমানের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল।

ঝিনাইদহে স্বপ্নচারু একাডেমি অফ ফাইন আর্টস এর চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

এরই জেরে সকালে মাঠে ধান কাটাকে কেন্দ্র করে মশিউরের সমর্থক হাসেম আলীকে কোরবান আলীর সমর্থক মিন্টু হোসেন ও বিল্লাল হোসেনর মারপিঠ করে।

এ ঘটনার জেরে উভয় পক্ষের লোকজন ঢাল সড়কি, রামদা লাঠিসোটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হন।

ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য ভারতে যান, ৩ দিন ধরে পরিবারের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন

পরে আহতদেরকে ঝিনাইদহ সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, মকলেস হোসেন, আজিম উদ্দীন, পান্নু হোসেন, ইমন হোসেন, হাসেম আলী, বেল্টু হোসেন, বিল্লাল হোসেন, শহিদুর ইসলাম, রবজেল হোসেন, মধু আলী, কমির হোসেন, বজলুর রহমান, জাকির হোসেন, চুন্নু হোসেনসহ ২০জন।

ঝিনাইদহের কালীগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক বৃদ্ধর মৃত্যু

হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ দজিয়াউর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

ঝিনাইদহ জেলা শিক্ষা অফিসের জরিপ তথ্য ২১৩ ছাত্রীর বিয়ে এসএসসি পরীক্ষার আগেই!

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ভাতুড়িয়া গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version