সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইট মঙ্গলবার “তীব্র অশান্তি” এর পরে ব্যাংককে জরুরি অবতরণ করেছে যার ফলে একজন মারা গেছে এবং ৩০ জন আহত হয়েছে, এয়ারলাইন বলেছে।

বোয়িং ৭৭৭-৩০০ই আর জেটটি ২১১ জন যাত্রী এবং ১৮ জন ক্রু নিয়ে লন্ডন থেকে সিঙ্গাপুরের দিকে যাচ্ছিল। সিঙ্গাপুর এয়ারলাইন্স জানিয়েছে, বিমানটি ৩৭,০০০ ফুট উচ্চতায় ভ্রমণ করার সময়, থাইল্যান্ডের ব্যাংকক যাওয়ার আগে বার্মার উপর দিয়ে “প্রচণ্ড উত্তালতার সম্মুখীন হয়”।

প্রাক্তন রাষ্ট্রপতি ট্রাম্প, নিউইয়র্ক ফৌজদারি বিচারের বিরতিতে ফ্লোরিডায় ব্যারনের স্নাতক মেলানিয়া ব্যারন ট্রাম্প ওয়েস্ট পাম বিচে অক্সব্রিজ একাডেমি থেকে স্নাতক

“সিঙ্গাপুর এয়ারলাইনস মৃতের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছে। এই ফ্লাইটে আমাদের যাত্রী এবং ক্রু সদস্যরা যে মর্মান্তিক অভিজ্ঞতার শিকার হয়েছেন তার জন্য আমরা গভীরভাবে ক্ষমাপ্রার্থী,” এতে বলা হয়েছে। “আমরা এই কঠিন সময়ে প্রয়োজনীয় সমস্ত সহায়তা প্রদান করছি।”

বিমান সংস্থাটি বলেছে যে ৩০ জন আহত হয়েছে এবং ফ্লাইটে চারজন আমেরিকান ছিল।

দ্য অ্যাসোসিয়েটেড প্রেসের খবরে বলা হয়েছে, নিহত যাত্রীকে ৭৩ বছর বয়সী ব্রিটিশ নাগরিক হিসেবে কর্তৃপক্ষ শনাক্ত করেছে। তার মৃত্যুর সঠিক কারণ প্রকাশ করা হয়নি।

রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু করতে চায় ঢাকা: হাছান মাহমুদ

রয়টার্সের খবরে বলা হয়েছে, “আমি সর্বত্র জিনিস পড়ে থাকতে দেখেছি এবং অনেক বিমান ক্রু আহত হয়েছে” ব্যাংকক সুবর্ণভূমি বিমানবন্দরের মহাব্যবস্থাপক কিট্টিপং কিত্তিকাচর্ন বিমান অবতরণের পরে একটি সংবাদ সম্মেলনে বলেছিলেন।

ফ্লাইটে থাকা ২৮ বছর বয়সী যাত্রী জাফরান আজমির রয়টার্সকে বলেছেন যে “হঠাৎ বিমানটি কাত হয়ে [শুরু করে] এবং সেখানে কাঁপতে থাকে তাই আমি যা ঘটছে তার জন্য প্রস্তুত হতে শুরু করি, এবং খুব হঠাৎ খুব নাটকীয়ভাবে ড্রপ হয়ে যায় তাই সবাই উপবিষ্ট এবং সিটবেল্ট না পরা অবিলম্বে সিলিংয়ে চালু করা হয়েছিল।”

বাংলাদেশের অর্থনৈতিক অঞ্চলে ইতালির বিনিয়োগের আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী

আজমির যোগ করেছেন, “কিছু লোক ব্যাগেজ কেবিনের উপরে মাথা দিয়ে আঘাত করে এবং এটিকে ডেন্টেড করে, তারা লাইট এবং মাস্কগুলি যেখানে রয়েছে সেখানে আঘাত করে এবং সরাসরি এটি ভেঙ্গে যায়,” আজমির যোগ করেছেন।

টিকার নিরাপত্তা সর্বশেষ পরিবর্তন পরিবর্তন %

সিঙ্গি সিঙ্গাপুর এয়ারল ৯.৯৪৬৬ +০.১০ +০.৯৮%

বিএ দ্য বোয়িং কোম্পানি ১৮৬.৬২ +১.৮৩ +০.৯৯%

ফ্লাইট আওইয়ারে ওয়েবসাইট থেকে ফ্লাইট ট্র্যাকিং ডেটা দেখায় যে বিমানটি দ্রুত ৩৭,০০০ ফুটে ভ্রমণ করার পরে কয়েক হাজার ফুট উচ্চতা হারায়।

বিলিয়নিয়ার পরিবার ইসরায়েল-বিরোধী দল এবং এই যুদ্ধক্ষেত্র ডেমোক্র্যাট উভয়েরই ব্যাঙ্করোল করছে

দ্য অ্যাসোসিয়েটেড প্রেসের খবরে বলা হয়েছে, ব্যাংককের সুবর্ণভূমি বিমানবন্দরের শেয়ার করা ভিডিওগুলিতে বিমান অবতরণের পর অ্যাম্বুলেন্সগুলিকে ঘটনাস্থলে দৌড়াতে দেখা গেছে।

বোয়িং মঙ্গলবার ফক্স বিজনেসের মন্তব্যের অনুরোধে অবিলম্বে সাড়া দেয়নি।

স্টর্মি ড্যানিয়েলস ট্রাম্পের ফৌজদারি বিচারে অবস্থান নেন ড্যানিয়েলস প্রথমে ২০০৬ সালে ট্রাম্পের সাথে সম্পর্কের অভিযোগ অস্বীকার করেছিলেন, তারপরে তার গল্প পরিবর্তন করেছিলেন

এভিয়েশন সেফটি নেটওয়ার্ক বলছে, সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানের সাথে জড়িত সর্বশেষ মারাত্মক দুর্ঘটনাটি ছিল ২০০০ সালে, যখন সিঙ্গাপুরে একটি বিমান টেকঅফের পরপরই বিধ্বস্ত হওয়ার পর ৮৩ জন মারা গিয়েছিল।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version