প্রাক্তন রাষ্ট্রপতির নিউইয়র্ক ফৌজদারি বিচারের বিরতিতে ফ্লোরিডায় তাদের ছেলে ব্যারনের হাই স্কুল স্নাতক শুক্রবার ডোনাল্ড ট্রাম্প এবং তাঁর স্ত্রী মেলানিয়াকে একসাথে হাজির করেছেন ফটোগুলি।

পাম বিচ পোস্ট অনুসারে, ওয়েস্ট পাম বিচের অক্সব্রিজ একাডেমির ১১৬ জন সিনিয়রদের মধ্যে একজন ব্যারন।

অভিবাসী রেমিটেন্স এখন উন্নয়নশীল দেশগুলিতে বিদেশী বিনিয়োগকে ছাড়িয়ে গেছে: আইওএম রিপোর্ট৷

পাম বিচ পোস্টের খবরে বলা হয়েছে, ট্রাম্প হোয়াইট হাউস ছেড়ে যাওয়ার পর থেকে ১৮ বছর বয়সী এই যুবক অক্সব্রিজ একাডেমিতে অংশ নিচ্ছেন।

অক্সব্রিজ একাডেমি নিজেকে “প্রিমিয়ার, স্বতন্ত্র, সহ-শিক্ষামূলক কলেজ-প্রস্তুতিমূলক স্কুল” হিসাবে বর্ণনা করে। (জিম রাসোল-ইউএসএ টুডে নেটওয়ার্ক)

ট্রাম্প তার ছেলের উচ্চ বিদ্যালয়ের স্নাতকোত্তর অংশ নিতে কয়েক সপ্তাহ ধরে চাপ দিচ্ছিলেন। বিচারক ম্যানহাটনে তার ফৌজদারি বিচারের সভাপতিত্ব করছেন, বিচারক জুয়ান মার্চান, ট্রাম্পকে লিম্বোতে অংশ নিতে দেবেন কিনা সে বিষয়ে সিদ্ধান্ত নিয়েছিলেন।

স্টর্মি ড্যানিয়েলস ট্রাম্পের ফৌজদারি বিচারে অবস্থান নেন ড্যানিয়েলস প্রথমে ২০০৬ সালে ট্রাম্পের সাথে সম্পর্কের অভিযোগ অস্বীকার করেছিলেন, তারপরে তার গল্প পরিবর্তন করেছিলেন

মার্চান চূড়ান্তভাবে ব্যারনের স্নাতকতায় অংশ নেওয়ার জন্য ট্রাম্পের অনুরোধ মঞ্জুর করেছিলেন, তবে তিনি ট্রাম্পের রাষ্ট্রপতি প্রতিরোধের বিষয়টি সম্পর্কে ২৫ শে এপ্রিল সুপ্রিম কোর্টে যুক্তিগুলিতে যোগদানের অনুরোধ অস্বীকার করেছিলেন।

ব্যারন ট্রাম্প শুক্রবার অক্সব্রিজ একাডেমি থেকে স্নাতক। (জিম রাসল/দ্য পাম বিচ পোস্ট/ইমাম)

“ব্যারন একজন দুর্দান্ত শিক্ষার্থী এবং তিনি এত ভাল কাজ করার জন্য তিনি খুব গর্বিত এবং সেখানে তাঁর মা এবং বাবার সাথে স্নাতক হওয়ার জন্য কয়েক বছর ধরে অপেক্ষা করছেন,” ট্রাম্প বলেছিলেন যে মার্চান তার জন্য আদালতে কোনও দিন মিস করার অনুরোধ মঞ্জুর করার আগে বলেছিলেন “” কেলেঙ্কারী ট্রায়াল। ”

বিলিয়নিয়ার পরিবার ইসরায়েল-বিরোধী দল এবং এই যুদ্ধক্ষেত্র ডেমোক্র্যাট উভয়েরই ব্যাঙ্করোল করছে

অক্সব্রিজ একাডেমি নিজেকে ফ্লোরিডার ওয়েস্ট পাম বিচে একটি সুন্দর ৫৪ একর ক্যাম্পাসে অবস্থিত একটি “প্রিমিয়ার, স্বতন্ত্র, সহ-শিক্ষামূলক কলেজ-প্রস্তুতিমূলক স্কুল হিসাবে বর্ণনা করেছেন।”

ট্রাম্পের নিউইয়র্ক ফৌজদারি বিচারের বিরতিতে ট্রাম্প এবং তাঁর স্ত্রী এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। (জিম রাসল/দ্য পাম বিচ পোস্ট/ইমাম)

“২০১১ সালে সমাজসেবী উইলিয়াম আই কোচ দ্বারা প্রতিষ্ঠিত, অক্সব্রিজ একাডেমি ৬-১২ গ্রেডে শিক্ষার্থীদের ক্ষমতায়িত করে, একটি স্বতন্ত্র পাঠ্যক্রম, একটি সমৃদ্ধ পরিবেশ এবং বিশেষজ্ঞ অনুষদ তাদের শিক্ষাগত ভ্রমণে তাদের শিক্ষাগত ভ্রমণে চলাচল করতে সহায়তা করে এবং বিশেষজ্ঞ অনুষদগুলির মাধ্যমে একটি বিশেষজ্ঞ অনুষদ সরবরাহ করে, তাদের শিক্ষাগত ভ্রমণে সহায়তা করে এবং একটি বিশেষজ্ঞ অনুষদ সরবরাহ করে উদ্দেশ্য, “এটি তার ওয়েবসাইটে বলে।

ট্রাম্প স্নাতক যোগদানের পরিকল্পনা করেছিলেন এবং একজন বিচারক এটি করার জন্য তাঁর অনুরোধ মঞ্জুর করেছিলেন। (জিম রাসল/দ্য পাম বিচ পোস্ট/ইমাম)

“বার্ষিক স্নাতক শ্রেণি চার বছরের কলেজ এবং বিশ্ববিদ্যালয়গুলিতে ১০০% গ্রহণযোগ্যতা গ্রহণ করে, ৫০% শীর্ষ ১০০ মার্কিন বিশ্ববিদ্যালয় বা শীর্ষ ৫০ লিবারেল আর্টস কলেজে অংশ নিয়েছে,” এতে যোগ করা হয়েছে।

বাংলাদেশের অর্থনৈতিক অঞ্চলে ইতালির বিনিয়োগের আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী

বৃহস্পতিবার নিউইয়র্ক সিটিতে হুশ মানি ট্রায়াল -এ কার্যক্রম চলাকালীন, ট্রাম্পের প্রাক্তন অ্যাটর্নি মাইকেল কোহেন ট্রাম্পের জন্য কাজ করার সময় সম্পর্কিত তাঁর সময় সম্পর্কিত অসংখ্য প্রশ্নের উত্তর দিয়েছিলেন, তিনি ট্রাম্প প্রশাসনের হোয়াইট হাউসে কোনও ভূমিকা নেওয়ার আশা করেছিলেন কিনা তা সহ, সহ, ট্রাম্প কীভাবে তার এবং ঝড়ো ড্যানিয়েলসের অভিযোগযুক্ত যৌন লড়াইয়ের প্রাথমিক গল্পটির প্রতিক্রিয়া দেখিয়েছিলেন এবং তিনি বিশ্বাস করেন যে তিনি ম্যানহাটান জেলা অ্যাটর্নি অ্যালভিন ব্র্যাগের ট্রাম্পের অভিযোগে ভূমিকা পালন করেছিলেন কিনা।

রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু করতে চায় ঢাকা: হাছান মাহমুদ

কোহেন বলেছিলেন যে ট্রাম্পের বিরুদ্ধে ৩৪-গণনার অভিযোগের জন্য তিনি “কিছু কৃতিত্ব” নিয়েছিলেন, যিনি একবার তিনি “বোবা*এসএস ডোনাল্ড” হিসাবে উল্লেখ করে স্বীকার করেছিলেন।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version