ঝিনাইদহ প্রতিনিধি-“স্বপ্ন যখন ভেসে বেড়ায় ধরবে বল কে ! “স্বপ্ন দেখে ক্ষুদে শিল্পী হবে সেরা আঁকিয়ে” এ শ্লোগানে ঝিনাইদহে স্বপ্নচারু একাডেমি অফ ফাইন আর্টস আয়োজিত সেরা আঁকিয়ে আউটডোরে চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য ভারতে যান, ৩ দিন ধরে পরিবারের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন

শুক্রবার বিকালে শহরের প্রান্তিক সাংস্কৃতিক পল্লী ও শিশু পার্কে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ছোট্ট ছোট্ট সোনামণিদের অংশগ্রহণে অনেক সুন্দর একটি সেরা আঁকিয়ে আউটডোর সরাসরি পরিবেশকে দেখে রং তুলিতে ফুটিয়ে তুলতে ব্যস্ত একদল ক্ষুদে শিল্পী।

ঝিনাইদহের কালীগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক বৃদ্ধর মৃত্যু

তাদের চোখ স্বপ্ন দেখে না, স্বপ্ন আঁকা শেখে। এ উপলক্ষে সদর উপজেলার হাটগোপালপুর শাহজালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপক এটি এম সামসুজ্জামান এর সভাপতিত্বে ও স্বপ্নচারু একাডেমি অফ ফাইন আর্টসের পরিচালক শাহিন চারুদেশ’র পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ।

ঝিনাইদহ জেলা শিক্ষা অফিসের জরিপ তথ্য ২১৩ ছাত্রীর বিয়ে এসএসসি পরীক্ষার আগেই!

সেসময় অত্র প্রতিষ্ঠানের পরিচালক শাহিন চারুদেশ বলেন, এ ধরনের চিত্রাংকন আয়োজন আমাদের শিশুর মননশীল চিন্তা শক্তিকে বেগবান করতে ও সামাজিক মুল্যবোধ সৃষ্টির জন্য খুবই গুরুত্বপূর্ণ বহন করে শিশুর মননশীল চিন্তা চেতনাকে জাগ্রত করতে আমাদের সমাজে লেখাপড়ার পাশাপাশি এ ধরনের আয়োজন আমাদের যুবসমাজ কে সঠিক পথে পরিচালনা করতে সহায়তা করবে যাতে আমাদের সমাজে মাদকের মাদকাসক্তি অন্যায়মূলক কর্মকান্ড থেকে সমাজ পরিবর্তনে বিশেষ ভূমিকা রাখবে।

ডোনাল্ড লুর সফর: নিষেধাজ্ঞা প্রত্যাহারের জন্য ঢাকার আহ্বান আলোচনায় আসতে পারে, বলেছেন হাসান মাহমুদ

তিনি বলেন আগামীতে এ ধরনের আয়োজন আরো করবেন। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিরা।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version