বসির আহাম্মেদ, ঝিনাইদহ- জোর করে জমি লিখে নেওয়া ও স্থাপনা নির্মানের প্রতিবাদে ঝিনাইদহ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে এক নারী।

ঝিনাইদহে বিনামূল্যে ৭’শ দরিদ্র অসহায় মানুষের স্বাস্থ্যসেবা প্রদান ও ঔষধ বিতরণ

রোববার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। লিখিত সংবাদ সম্মেলনে ঝিনাইদহ সদর উপজেলার পোতাহাটি গ্রামের মৃত দিলীপ কুমার দের স্ত্রী অলোকা রানী দে নামের এক নারী বলেন, আমার স্বামী বিগত ২০০০ সালের ১৬ জানুয়ারি মারা যায়।

ঝিনাইদহে স্বপ্নচারু একাডেমি অফ ফাইন আর্টস এর চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

আমার একটি ছেলে ও মেয়ে আছে। আমার স্বামীর নামীয় ডাকবাংলা ত্রিমোহনী তে, ১৬.৩৩ শতক জমি ছিল। হিন্দু আইন অনুযায়ী আমি ৮.১৬৫ শতক ও আমার ছেলে ৮.১৬৫ শতক এর মধ্যে জমি পাইবে। আমার পুত্রের অংশ ৬ শতক জমি: ২। জুয়েলের ১১. সোহেল নিকট বিক্রি করিয়া দেয়।

ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য ভারতে যান, ৩ দিন ধরে পরিবারের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন

পরবর্তীকালে কিছু অসাধু ব্যাক্তি এবং ডাকবাংলা এলাকার সন্ত্রাসী মাগুড়া গ্রামের মৃত. মান্নান শেখ এর ছেলে ইসরাফিল শেখ। কায়দায় আমার ছেলেকে ভুল বুঝাইয়া রেজিস্ট্রি অফিসে নিয়া যাইয়া প্রথমে ৪ শতক ও পরে আরো ৬ শতক, জমি গত ২/৮/২৩ তারিখে জোরপূর্বক রেজিস্ট্রি করে নেয়।

ঝিনাইদহের কালীগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক বৃদ্ধর মৃত্যু

আমার অংশের ৮ শতক জমির উপর রাইস মিলের একটি ঘর ছিল। যাহা রাতের অন্ধকারে ইসরাফিল শেখ ভেঙ্গে দেয় এবং সেখানে অবৈধ স্থাপনা নির্মাণ করার চেষ্টা করে। ফলে আমি বাদী হয়ে দেওয়ানি আদালতে একটি মামলা করি যার নং-৮৫/২০২৪।

পরে ইসরাফিল শেখ আমার পুত্র দীপঙ্কর দে এর বিরদ্ধে মিথ্যা ভাবে হয়রানি করার জন্য আমলী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ঝি. সি. আর ১১৫/২০২৪ ইং মামলা করে। ধারা ভূমি অপরাধ ও প্রতিকার আইন-২০২৩ এর ৪(খ) (গ) (চ ৪ ধারা।

ঝিনাইদহ জেলা শিক্ষা অফিসের জরিপ তথ্য ২১৩ ছাত্রীর বিয়ে এসএসসি পরীক্ষার আগেই!

উক্ত মামলা করার পর ইসরাফিল শেখ আমার ও আমার পুত্রকে বিভিন্নভাবে হুমকি প্রদান অব্যাহত রেখেছে। আমার দায়ের কৃত মামলাটির কোন প্রতিকার পাচ্ছি না।

ইসরাফিল এলাকার সন্ত্রাসী প্রকৃতির লোকজন নিয়ে আমাকে এলাকায় থাকতে দিচ্ছে না। আমি বর্তমানে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছি।

তাই আমার জীবনের নিরাপত্তা ও আমার জমিতে যাহাতে অন্যায়ভাবে কোন নির্মান কাজ করিতে না পারে তার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করিতে প্রশাসনের আশুহস্তক্ষেপ কামনা করেন। সেসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- রুম্পা পাল ও প্রতিমা রানী দে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version