বসির আহাম্মেদ, ঝিনাইদহ- মধ্যস্বত্তভোগীদের দৌরাত্ব দুর করে প্রত্যন্ত অঞ্চলের কৃষি উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য দেশের বিভিন্ন স্থানের ভোক্তাদের কাছে পৌঁছে দিতে ঝিনাইদহে কৃষি উদ্যোক্তা মেলা ও সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী ঝিনাইদহ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কার্যালয় চত্বরে এ মেলা ও সম্মেলন অনুষ্ঠিত হয়।

বালিয়াকান্দিতে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে বিউটিশিয়ান প্রেমিকার অনশন

উইম্যান এন্ড ই-কমার্স (উই)’র সহযোগিতায় এ অনুষ্ঠানের আয়োজন করে জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও  স্মার্ট এগ্রিকালচার ফর ফারমার্স এ্যান্ড এন্টারপ্রেনিয়রস(সেইফ)।

ঝিনাইদহে ১২ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

ঝিনাইদহ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আজগর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন  সেইফ’র প্রতিষ্ঠাতা প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ’র সহধর্মীনি আরিফা জেসমিন কনিকা, ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যান হারুন-অর-রশিদ, ঝিনাইদহের অতিরিক্ত জেলা প্রশাসক রথীন্দ্রনাথ রায়, অতিরিক্ত পুলিশ সুপার ইমরান জাকারিয়া, উই’র প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা, উপদেষ্টা মেজর অব: কবির সাকিব, নির্বাহী পরিচালক আইরিন পারভীনসহ উপজেলা কৃষি কর্মকর্তা বৃন্দ।

ভারতের মেদিনীপুরের পীরের আগমনে রাজবাড়ীতে লাখো মানুষের ঢল

বক্তারা, কৃষি উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরাসরি পাঠাতে সেইফ, উই’র সহযোগীতা নেওয়ার আহ্বান জানান। সেই সাথে নিরাপদ খাদ্য উৎপাদনে আরও যতœশীল হওয়ার আহ্বান জানান।

যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে — প্রধানমন্ত্রী শেখ হাসিনা

দিনব্যাপী এই উদ্যোক্তা সম্মেলনে জেলার বিভিন্ন উপজেলার ৩’শ ৫০ জন নারী-পুরুষ কৃষি উদ্যোক্তা অংশ নেয়। এছাড়াও প্রদর্শণ করা হয় কৃষি উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যে’র স্টল।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version