স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ীর বালিয়াকান্দিতে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে বিউটিশিয়ান প্রেমিকা অনশন করেছে। পরে বিয়ের আশ^াসে
অনশন ভেঙ্গেছে।

ভারতের মেদিনীপুরের পীরের আগমনে রাজবাড়ীতে লাখো মানুষের ঢল

শনিবার দুপুরে বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের অলংকারপুর গ্রামের আহম আহম্মেদের ছেলে বেসরকারী চাকুরীজীবি আলম হোসেনের বাড়ীতে বিয়ের দাবীতে বিউটিশিয়ান শান্তা আক্তার (২০) কে অনশন করতে দেখাযায়।

বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা প্রধানমন্ত্রীর নির্দেশ প্রত্যেকটি জেলায় রেল সংযোগ পৌছে দেওয়া হবে — রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম

কালুখালী উপজেলার বাউকুড়ি গ্রামের বাসিন্ধা অনশনকারী শান্তা আক্তার বলেন, ৪-৫বছর ধরে স্কুলে পড়ালেখা করা কালীন আলমের সাথে তার প্রেমের সম্পর্ক। বিয়ের জন্য বললে চাকুরী ও আজকাল করে ঘোরাতে থাকে। এরই মধ্যে ঢাকা উত্তরাতে বিউটি পার্লারে কাজ নেই। আলম চট্রগ্রামে চাকুরী করে।

যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে — প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সেখানেও আমাকে নিয়ে গেছে। বিয়ের জন্য এক সপ্তাহ সময় নিয়েছিল। এরপর থেকে ফোন বন্ধ। এ কারণে শনিবার সকালে এসেছি। আসার পর থেকেই ঘরে তালা মেরে সবাই চলে গেছে। তবে বাড়ীর অন্যান্য লোকজন কেউই খারাপ কোন আচরণ করেনি।

হরিণাকুন্ডুতে হত্যা মামরায় দুই জনকে ফাঁসির আদেশ

স্থানীয় গ্রাম পুলিশ জাহাঙ্গীর হোসেন বলেন, পরে দু’পক্ষের অভিভাবকরা বিয়ের আশ^াসের প্রেক্ষিতে অনশন ভাঙ্গে ও অভিভাবকদের সাথে চলে যায়।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version