ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার আদর্শ আন্দুলিয়া গ্রামের মশিয়ার রহমানকে হত্যার দায়ে দুই জনকে ফাঁসির আদেশ দিয়েছে আদালত। সোমবার দুপুরে জেলা দায়রা জজ মোঃ নাজিমুদৌলা এ রায় দেন।

২ সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে কালুখালীতে ৩ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের

মৃত্যুদন্ড প্রাপ্তরা হলো, আদর্শ আন্দুলিয়া গ্রামের লিটন বিশ^াস ও মোঃ মনিরুল বিশ^াস রেন্টু। মামলার বিবরনে জানা যায়, ২০১৪ সালের ২৬ মে ভিকটিম মশিয়ার রহমান বাড়ি বৈঠকখানাতে বসে ছিলেন।

রাজবাড়ীতে পৈত্রিক জমি ও গাছপালা জবর দখলসহ বিক্রির অভিযোগ

এ সময় আসামীরা তাকে টেনে হিচড়ে বাড়ির টিউবয়েলের পাশে নিয়ে রামদা ও লাঠেসোটা দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। তাকে উদ্ধার করে প্রথমে হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উৎপাদিত সাড়ে ৪ লক্ষ মেট্রিক টন পেঁয়াজ ৪ হাজার ৫০০ কোটি টাকা বিক্রি হবে রাজবাড়ীর বাজারে উঠেছে নতুন হালি পেঁয়াজ

পরে ঝিনাইদহ সদর হাসপাতালে আনা হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় মারা যায়। পরের দিন তার ছোট ভাই মতিয়ার রহমান বাদি হয়ে ৮ জনকে আসামী করে হরিণাকুন্ডু থানায় মামলা করে।

র‌্যাবের অভিযানে বালিয়াকান্দি থেকে যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত পলাতক আসামী ফেন্সিডিলসহ গ্রেপ্তার

পুলিশ তদন্ত শেষে আসামীদের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করে। সাক্ষী প্রমানে দোষি প্রমানিত হওয়ায় লিটন বিশ^াস ও মনিরুল বিশ^াস রিন্টুকে ফাঁসির আদেশ দেন বিচারক।

রাজবাড়ী রেলওয়ে স্টেশন পরিদর্শনকালে রেলপথ মন্ত্রী ঈদযাত্রা নির্বিঘ করতে ট্রেন ও বগির সংখ্যা বাড়বে অনলাইন ও অফলাইনে টিকেট বিক্রি হবে

একই সাথে প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা করা হয়। বাকি আসামীদের বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমানিত না হওয়ায় তাদের খালাস দেওয়া হয়।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version