মাসুদ রেজা শিশির ঃ রাজাবাড়ীর কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নের সাতটা গ্রামের ২ সন্তানের জননী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ওই ভুক্তভোগী নারী বাদী হয়ে রাজবাড়ী আদালতে ধর্ষক ও তার ২ সহযোগির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

রাজবাড়ীতে পৈত্রিক জমি ও গাছপালা জবর দখলসহ বিক্রির অভিযোগ

মামলার আসামীরা হলো, জালাল মন্ডলের ছেলে অন্তর মন্ডল, সহযোগী অন্তরের চাচাতো ভাই শাহীন মন্ডল, দুলাভাই নাজিমুদ্দিন। মামলার এজহার ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী জানিয়েছেন, গত ১০ ফ্রেরুয়ারী রাত ১ টার দিকে প্রকৃতিক ডাকে সাড়া দিতে ওই নারী ঘর থেকে বের হন।

পূর্ব থেকেই ওই পেতে থাকা ধর্ষক একই গ্রামের প্রতিবেশী জালাল মন্ডলের ছেলে অন্তর মন্ডল জোরপূর্বক তাকে ঘরের বারান্দায় মুখচেপে ধরে ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে ঘরে ঘুমিয়ে থাকা মেয়ে ও আশপাশের লোকজন এসে তাদের আপত্তিকর অবস্থায় দেখে ফেলে।

উৎপাদিত সাড়ে ৪ লক্ষ মেট্রিক টন পেঁয়াজ ৪ হাজার ৫০০ কোটি টাকা বিক্রি হবে রাজবাড়ীর বাজারে উঠেছে নতুন হালি পেঁয়াজ

পরে বিষয়টি ধামাচাপা দেওয়া চেষ্ঠা করে। ঘটনার পরে তারা পরদিন সামাজিক ভাবে বিয়ের মাধ্যমে বিষয়টি মিমাংসা করার লক্ষে রাতে ধর্ষককে নিয়ে যায়। পরে প্রভাব বিস্তার করে বিয়ে না দিয়ে তাদের বিরুদ্ধে নানা অশ্লীল কথা বার্তা ছড়িয়ে সামাজিক ভাবে হেয় করার চেষ্ঠা করে।

এ নিয়ে ওই নারী মানসিক ভাবে ভেঙ্গে পরেন। গত ২৬ ফ্রেরুয়ারী রাজবাড়ী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতে অন্তর মন্ডল, শাহিন মন্ডল, নাজিমুদ্দিন মোল্লার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

মন্ত্রিসভায় শপথের জন্য ডাক পেলেন ৭ জন

ধর্ষনের শিকার ওই নারী বলেন, অন্তর আমার মোবাইলে নানা ধরনের প্রলোভন দিয়ে আসছিল। বিয়ের আশ্বাস, টাকার লোভ দেখিয়েছেন। আমি তাকে প্রশ্রয় না দেওয়ায় আমার সাথে এমন করেছে।

রাজবাড়ী রেলওয়ে স্টেশন পরিদর্শনকালে রেলপথ মন্ত্রী ঈদযাত্রা নির্বিঘ করতে ট্রেন ও বগির সংখ্যা বাড়বে অনলাইন ও অফলাইনে টিকেট বিক্রি হবে

এ ঘটনায় আমি বিচার দাবী করছি। এ ঘটনায় অভিযুক্ত অন্তর মন্ডলের সাথে কথা বলার চেষ্ঠা করে তার বাড়ীতে গিয়ে পাওয়া যায়নি। পরে তার মুঠোফোনে একাধিক বার ফোন করলেও তা বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version