স্টাফ রিপোর্টার ঃরাজবাড়ীতের‌্যাব-১০ ও পুলিশী অভিযানে ইয়াবা, গাঁজা, ট্যাবলেট, ফেনসিডিল ও ৯ মামলার আসামীসহ ৮আসামী গ্রেপ্তার করেছে।

রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে তিনশত পিস ইয়াবা ট্যাবলেট সহ মোঃ অমি মন্ডল (৩৩) নামে ৯ মামলার আসামীকে গ্রেপ্তার করেছে। সে রাজবাড়ী সদর উপজেলার ধুঞ্চি (২৮ কোলনী) এলাকার মৃত সাহবে আলী মন্ডলের ছেলে।

বালিয়াকান্দিতে পূজা দিয়ে বাড়ী ফেরা হলো না বৃদ্ধা মিনার অপরদিকে আগুনে পুড়ে বোনের পর ভাইয়ের মৃত্যু

বুধবার বিকেল সাড়ে ৫টার সময় রাজবাড়ী জেলা পুলিশের গোয়েন্দা শাখার এসআই দেওয়ান শামীম খানের নেতৃত্বে একটি টিম রাজবাড়ী সদর থানার বিনোদপুর এলাকার আলীম আনসারীর বসত বাড়ীর পশ্চিম পাশে ফাঁকা জায়গায় হতে আসামী মোঃ অমি মন্ডলকে তিনশত পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেন।

রাজবাড়ী ডিবির অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান খান বলেন, এ ব্যাপারে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। ধৃত আসামী মোঃ অমি মন্ডলের বিরুদ্ধে পূর্বে ৯ টি মামলা রয়েছে।

 

স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ীর কালুখালী থানা পুলিশের অভিযানে এক কেজি গাঁজা সহ তিন জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গত ২০ ফেব্রুয়ারী রাত সাড়ে ৯টার সময় কালুখালী থানার এসআই মোঃ মাহবুবুল আলম সঙ্গীয় ফোর্স সহ কালুখালী থানার মহেন্দ্রপুর কালি মন্দিরের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করেন।

কালুখালীতে ব্যবসায়ীকে নির্মমভাবে কুপিয়ে হত্যা

অভিযানে কালুখালী উপজেলার মহেন্দ্রপুর গ্রামের মৃত হাসেম শেখের ছেলে মোঃ গফুর শেখ ওরফে গোপাল (৪০), রুপসা গ্রামের মৃত দুলাল মন্ডলের ছেলে মোঃ সোহান মন্ডল (২৩), রাজবাড়ী সদর উপজেলার গোবিন্দপুর গ্রামের মুকুল শেখের ছেলে মোঃ মোশারফ শেখ ওরফে মোশা (৪৫) কে এক কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে কালুখালী থানার বুধবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত আমাসীদের আদালতে সোপর্দ করা হয়েছে।

 

স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ীর পাংশা থানা পুলিশী অভিযানে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ২২০ গ্রাম গাঁজা উদ্ধারসহ ২ জন মাদক ব্যবসায়ী এবং অন্যান্য মামলার ১ জন আসামীসহ ৩ জন আসামীকে গ্রেপ্তার করেছে।

গত ২১ ও ২২ ফেব্রুয়ারী পাংশা মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেন এসআই মোঃ মিনজাহ উদ্দিন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ৩০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী পাংশা উপজেলার বাগদুলী গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে মোঃ জাহিদ মিয়া (৪০) কে গ্রেপ্তার করেন।

বিএনপি নেতাকর্মীদের মুক্তির সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

এসআই মোঃ মোহাম্মদ শফিউদ্দিন ভূইয়া সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ২২০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী সত্যজিৎপুর পালপাড়ার মোঃ জালাল শেখের ছেলে মোঃ রাসেল শেখ (২৯) কে গ্রেপ্তার করেন।

আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে। এসআই মোঃ সেলিম হোসেন সঙ্গীয় ফোর্সের সহায়তায় ফৌঃ কাঃ বিঃ ১৫১ ধারার আসামী কালিনগর গ্রামের কিতাই শেখের ছেলে মোঃ বাদশা শেখ (১৯) কে গ্রেপ্তার করেন। বৃহস্পতিবার আসামীদের রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে।

জহুরুল ইসলাম হালিম ঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার পৌর শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এলাকা থেকে গাঁজাসহ এক মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মাদক কারবারী উপজেলার পৌর শহরের ৯নং ওয়ার্ড এবাদুল্লাহ মিস্ত্রী পাড়ার মোঃ আকাই মোল্লার ছেলে মোঃ ইব্রাহীম ওরফে ইব্রা মোল্লা (৩৮)।

বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস। তিনি বলেন, বুধবার সন্ধ্যা ৭টার দিকে অভিযান চালিয়ে উপজেলার গোয়ালন্দ বাজারের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে থেকে ওই মাদক কারবারীকে ৬০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।

মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ : প্রধানমন্ত্রী

এ বিষয়ে গ্রেপ্তারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে।

 

স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ীতে মোটরসাইকেলে করে অভিনব কায়দায় মাদক বহন কালে ৬০ বোতল ফেনসিডিলসহ মোঃ হৃদয় মন্ডল (২১) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০।

এসময় মাদক বহনে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করেন। সে কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়নের মাজবাড়ী গ্রামের আব্দুস সালাম মন্ডলের ছেলে।

স্কুল শিক্ষকের বিরুদ্ধে মামাতো বোনদের জমি জবর দখলের অভিযোগ

গত ২০ ফেব্রুয়ারি র‌্যাব-১০ এর একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী সদর থানার দাদপুর এলাকায় একটি অভিযান পরিচালনা করে।

অভিযানে ষাট বোতল ফেনসিডিলসহ মোঃ হৃদয় মন্ডলকে গ্রেপ্তার করে। এসময় তার নিকট থেকে ফেন্সিডিল বহনে ব্যবহৃত ১টি মোটরসাইকেল জব্দ করা হয় করা হয়। এ ব্যাপারে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা
দায়ের করা হয়েছে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version