কালুখালী প্রতিনিধি ঃ রাজবাড়ীর কালুখালীতে শরিফ খান (৪০) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত শরিফ খান কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের ধানবাড়িয়া গ্রামের মৃত হাকিম খানের ছেলে।

বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে কালুখালী উপজেলার রুপসা স্লুইচ গেইট এলাকায় যাদুর সেলুনের দোকানের সামনে এ হত্যাকান্ডটি ঘটে।

নিহতের ভাবী জাকিয়া খাতুন বলেন, শরিফুল ইসলাম স্লুইজ গেইট বাজারে বিকাশ, মুদিখানার ব্যবসা করতো। রাত সাড়ে ১১টায় দূর্বত্তরা তাকে কুপিয়ে হত্যা করে। পরে লাশটি ফেলে রেখে পালিয়ে যায়।

নিহতের স্ত্রী আছমা খাতুন বলেন, বুধবার রাত ৯ টায় তার স্বামী রুপসা গায়েবি মসজিদে ইসলামী জলসা শুনতে যায়। রাত সাড়ে ১১টায় ওই জায়গা থেকে বাড়ী ফেরার সময় তার স্বামীকে রুপসা স্লুইজ গেইট বাজারের যদুর সেলুনের দোকানের সামনে কুপিয়ে হত্যা করে লাশটি ফেলে পালিয়ে যায়।

তিনি খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন। কালুখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসাইন বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে প্রেরণ করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

রাজবাড়ীর পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ বলেন, এ হত্যাকান্ডের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। হত্যাকান্ডের রহস্য উম্মোচন ও অপরাধীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে ।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version