বালিয়াকান্দি প্রতিনিধি ঃ রাজবাড়ীর বালিয়াকান্দিতে পূজা দিয়ে বাড়ী ফেরা হলো না মিনা বিশ^াস (৭০) নামে এক বৃদ্ধার। তিনি বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের গণপত্যা গ্রামের নিমাই বিশ^াসের স্ত্রী।

বুধবার রাতে তার অন্তোষ্টিক্রিড়া সম্পন্ন হয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, বালিয়াকান্দি উপজেলার গণপত্যা কালি মন্দিরে
পূজা দিয়ে মঙ্গলবার রাত ৮টার দিকে বৃদ্ধা মিনা বিশ^াস বাড়ী ফিরছিলেন।

কালুখালীতে ব্যবসায়ীকে নির্মমভাবে কুপিয়ে হত্যা

সড়ক পার হওয়ার সময় রাজবাড়ী-বালিয়াকান্দি সড়কের গণপত্যা কালি মন্দিরের সামনে মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগে। লোকজন তাকে উদ্ধার করে রাজবাড়ী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেলে তার মৃত্যু হয়। পরে রাতে তার অন্তোষ্টিক্রিড়া সম্পন্ন হয়। বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন বলেন, এ বিষয়ে পরিবারের কোন অভিযোগ না থাকায় অন্তোষ্টিক্রিয়া সম্পন্ন করেছে।

বিএনপি নেতাকর্মীদের মুক্তির সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

অপরদিকে রাজবাড়ী জেলা সদরের শহীদওহাবপুর ইউনিয়নের আলাদীপুর গ্রামে আগুনে পুড়ে রাবেয়া বেগম ওরফে বরু খাতুন (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যুর পর অগ্নিদগ্ধ ছোট ভাই ইউনুছ শেখ (৫৫) ৯দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় বৃহস্পতিবার ভোরে ঢাকা শেখ হাসিনা বার্ণ ইউনিটে মৃত্যু হয়েছে।

ইউনুছ শেখ সদর উপজেলার আলাদীপুর গ্রামের মৃত মোছন শেখের ছেলে ও রাবেয়া বেগম ওরফে বরু খাতুন একই বাড়ীর স্বামী মৃত মানিক শেখের স্ত্রী।

মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ : প্রধানমন্ত্রী

আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ হয় দুটি ঘর ও একটি গরু। গত ১৪ ফেব্রুয়ারী ভোর রাতে সদর উপজেলার শহীদহাবপুর ইউনিয়নের আহলাদীপুর গ্রামে অগ্নিকান্ডের এ ঘটনাটি ঘটে।

শহীদওহাবপুর ইউনিয়নের ইউপি সদস্য মোঃ হাবিবুর রহমান বাবু বলেন, গত ১৪ ফেব্রুয়ারী রাতে ওই বৃদ্ধার ঘর থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ সময় তাকে বাঁচাতে ছোট ভাই ছুটে এলে সেও অগ্নিদগ্ধ হয়।

স্কুল শিক্ষকের বিরুদ্ধে মামাতো বোনদের জমি জবর দখলের অভিযোগ

তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ঢাকা শেখ হাসিনা বার্ণ ইউনিটে রেফার্ড করা হয়। ইউনুছ শেখের ভাগ্নে আঃ গণি ও ভাতিজা শিহাব শেখ বলেন, ঢাকা শেখ হাসিনা বার্ণ ইউনিটে চিকিৎসাধীন থাকা অবস্থায় বৃহস্পতিবার ভোরে তার মৃত্যু হয়েছে। লাশ বাড়ীতে আনা হচ্ছে।

বিএনপি নেতাকর্মীদের মুক্তির সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই মোঃ মাহাবুবুর রহমান বলেন, অগ্নিকান্ডের খবরে স্থানীয়দের সাথে ফায়ার সার্ভিস কর্মকর্তারা কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। একজন অগ্নিদগ্ধ হয়। এছাড়াও একটি শোবার ঘর ও একটি গরুর ঘর পুড়ে গেছে। ভোরে চিকিৎসাধীন ওই বৃদ্ধার ভাইয়ের মৃত্যু
হয়েছে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version