স্টাফ রিপোর্টার ঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি অংশগ্রহণ করলে নির্বাচন আরও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হতো। শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক ব্রিফিংয়ে তিনি এ মন্তব্য করেন।

অবৈধ ইটভাটা বন্ধ করা হবে : পরিবেশমন্ত্রী

ওবায়দুল কাদের বলেন, দ্বাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশন আগামী ৩০ জানুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে। শেখ হাসিনার সাহসিকতার কারণে আমরা দাবি করতে পারি যে, দেশে গণতান্ত্রিক ধারাবাহিকতা রয়েছে।

পাটুরিয়ায় ফেরিডুবি : এখনো খোঁজ মেলেনি ইঞ্জিন মাস্টার হুমায়ুনের

নির্বাচনের পরেও বিএনপির নেতৃত্বে চিহ্নিত সন্ত্রাসীরা ষড়যন্ত্র করার পাঁয়তারা করছে। ওবায়দুল কাদের বলেন, আমাদের জাতীয় সংসদের প্রথম অধিবেশন ২ জানুয়ারি হতে যাচ্ছে। এ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আমাদের দেশেরইতিহাসে গণতন্ত্রের অভিযাত্রার মাইলফলক। তিনি বলেন, বিএনপি যদি অংশগ্রহণ করতো, নির্বাচনটা আরও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হতো।

প্রান্তিক পর্যায়ে স্বাস্থ্যসেবা উন্নত করাই প্রধান লক্ষ্য : স্বাস্থ্যমন্ত্রী

তবে তাদের অনুপস্থিতিতে নির্বাচন অংশগ্রহণহীন বা প্রতিদ্বন্দ্বিতাহীনও হয়নি। বিশ্বের বিভিন্ন দেশে ৪০ শতাংশের ওপর ভোট প্রদান দেখা যায় না বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, সারা বিশ্বে একটা সর্বোগ্রাসী সংকট সবাইকে ঘিরে ধরেছে। যুদ্ধ তো লেগেই আছে।

নাব্যতা সংকট দৌলতদিয়া ফেরি ঘাটে আটকা পড়েছে পণ্যবোঝাই ২১ কোস্টার জাহাজ

আমাদের এখানে শৈত্যপ্রবাহ শুরু হয়েছে। অতীতে আমরা এত শীত দেখিনি। আমাদের অভিজ্ঞতা নেই। কাদের বলেন, মূল সংকট আমরা নির্বাচনের মাধ্যমে পেরিয়ে এসেছি। প্রকৃতিক যে সংকট, তার ইতি কোথায় আমরা জানি না। আমাদের সকলেরই ধৈর্য্য ধারণ করা উচিত।

রাজবাড়ীতে অরক্ষিত অবস্থায় রেলওয়ের ৬৮ লেভেল ক্রসিং

দায়িত্বশীল যারা, তাদের দায়িত্ব নিয়ে কথা বলা উচিত। এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক,মির্জা আজম, আফজাল হোসেন, সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া ও উপদপ্তর সায়েম খান উপস্থিত ছিলেন।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version